Home / চাঁদপুর / চাঁদপুর প্রেসক্লাব কমিটিকে জিলানী চিশতী কলেজের সংবর্ধনা
চাঁদপুর প্রেসক্লাব কমিটিকে জিলানী চিশতী কলেজের সংবর্ধনা

চাঁদপুর প্রেসক্লাব কমিটিকে জিলানী চিশতী কলেজের সংবর্ধনা

চাঁদপুর প্রেসক্লাবের নবগঠিত কমিটির সভাপতি বি এম হান্নান ও সাধারণ সম্পাদক সোহেল রুশদীকে মঙ্গলবার সন্ধ্যায় চাঁদপুর প্রেসক্লাব মিলনায়তনে সংবর্ধনা দিয়েছেন সদর উপজেলার শাহতলী জিলানী চিশতী কলেজ।

সংবর্ধনা অনুষ্ঠানে চাঁদপুর প্রেসক্লাবের নবগঠিত কমিটির সভাপতি বি এম হান্নান ও সাধারণ সম্পাদক সোহেল রুশদীকে কলেজের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও উপহার তুলে দেন কলেজের অধ্যক্ষ মো. হারুন অর রশিদসহ শিক্ষকমণ্ডলী।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি বি এম হান্নান। তিনি তার বক্তব্যে বলেন, চাঁদপুরের একটি প্রাচীন শিক্ষা প্রতিষ্ঠান জিলানী চিশ্তী কলেজ মেধাবী শিক্ষকদের মাধ্যমে যে জ্ঞানের আলো ছড়িয়ে দিচ্ছে তা’ ইতিহাসের পাতায় জাগরিত থাকবে।

সেই কলেজ প্রেসক্লাবকে সম্মানিত করে চির ঋনে আবদ্ধ করেছে। প্রেসক্লাব সব সময়ই শিক্ষা-সংস্কৃতিসহ সমাজের কল্যানমূলক কাজে ভুমিকা রেখে চলছে। সেই যাত্রায় আপনারা শিক্ষক সমাজ আমাদের পাশে থাকবেন এমন আশাবাদ ব্যক্ত করছি।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সোহেল রুশদী। তিনি তার বক্তব্যে বলেন, সদর উপজেলার প্রাচীনতম এ জিলানী চিশ্তী কলেজে বর্তমানে অনেক মেধাবী শিক্ষক কাজ করে যাচ্ছে। আমি এ কলেজের গভর্নিংবডির দাতা সদস্য। আমাকে উক্ত কলেজ থেকে সংবর্ধনা দেওয়ায় কৃতজ্ঞতা জানাচ্ছি। তিনি আরো বলেন, চাঁদপুর প্রেসক্লাব সারা বাংলাদেশের মধ্যে ঐতিহ্যবাহি প্রেসক্লাব।

সারা দেশের মধ্যে চাঁদপুর প্রেসক্লাব ঐক্যবদ্ধ। যা অন্য কোন জেলায় নেই। সমাজের ও দেশের কল্যাণে চাঁদপুর প্রেসক্লাব ভূমিকা রাখবে।

কলেজের ইংরেজী বিভাগের প্রভাষক জহিরুল ইসলাম খান মুরাদের পরিচালনায় বক্তব্য রাখেন, কলেজের অধ্যক্ষ মো. হারুন অর রশীদ, ভূগোল বিভাগের সহকারী অধ্যাপক গোলাম সরোয়ার কচি, কৃষি বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক কামরুল হাসান, সমাজ কল্যাণ বিভাগের প্রভাষক নূরুল বাতেন, ইসলাম শিক্ষা বিভাগের প্রভাষক সোহাইল আহম্মাদ চিশতী।

এসময় উপস্থিত ছিলেন, কলেজের সহকারী অধ্যাপক ইসলামের ইতিহাসে সাহেরা আক্তার, প্রভাষক যুক্তিবিদ্যা শামীমা আক্তার, প্রভাষক জীব বিজ্ঞান হাবিবুর রহমান, প্রভাষক উচ্চতর গণিত শাহাদাৎ হোসেন, প্রদর্শক জীব বিজ্ঞান মঞ্জুর হোসেন পাটওয়ারী, অফিস ইনচার্জ মো. রানা সরকার।
।।আপডেট : ০৪:২০ এএম, ১৩ জানুয়ারি ২০১৫, বুধবার
ডিএইচ