Home / চাঁদপুর / চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শান্তর বাবার মৃত্যু, বিভিন্ন মহলের শোক
প্রেসক্লাবের

চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শান্তর বাবার মৃত্যু, বিভিন্ন মহলের শোক

চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ও জাতীয় দৈনিক মানব কন্ঠের জেলা প্রতিনিধি শাহাদাত হোসেন শান্ত’র বাবা মো. হাবীব উল্ল্যাহ বেপারী আর নেই। ইন্নালিল্লাহি ওয়া ইন্নালিল্লাহি রাজিউন। মৃত্যু কালে তার বয়স হয়েছিল ১০৫ বছর।

৭ মার্চ বৃহস্পতিবার ভোর ৫ টার দিকে চাঁদপুর জেনারেল হাসপাতালে চিকিৎসারত অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন।

মরহুম হাবীব উল্ল্যাহ পাটোয়ারীকে ফরিদগঞ্জ উপজেলার গুপ্টি পূর্ব ইউনিয়নের মানুরী বেপারী বাড়ী পারিবারিক কবরস্থানে মাটি দেওয়া হয়। এর আগে নিজের দানকৃত ফকির বাজার কেন্দ্রীয় জামে মসজিদের সামনে বাদ আছর জানাজা অনুষ্ঠিত হয়। সেখানে দূর দূরান্ত থেকে আসা শত শত মুসুল্লী জানাযায় অংশগ্রহণ করেন।

কর্ম জীবনে হাবীব উল্ল্যা পাটোয়ারী কিছু সময় রেলওয়ে কর্মরত ছিলেন। তার পর দেশে থেকে বিভিন্ন সামাজিক কাজে নিয়োজিত ছিলেন। শেষ সময়ে এসে ফকির বাজার জামে মসজিদের ভূমিদাতা হিসাবে খেদমতের কাজে নিয়োজিত ছিলেন। তার ছেলেরা সবাই উচ্চ শিক্ষিত তার মধ্যে  একজন রেলওয়ের চিটাগং প্রশাসনিক দায়িত্বে, আরেক ছেলে আইনজীবী, ছোট ছেলে বর্তমানে চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শাহাদাত হোসেন শান্ত। 

এদিকে তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন চাঁদপুর জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব  ওসমান গনি পাটোয়ারীর, ফরিদগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এড. জাহিদুল ইসলাম রোমান, বর্তমান ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএম তছলিম, জেলা পরিষদের সাবেক সদস্য মসিউর রহমান মিঠু, স্থানীয় ইউপি চেয়ারম্যান শাহাজাহান পাটোয়ারীসহ চাঁদপুর প্রেসক্লাবের নেতৃবৃন্দ প্রমুখ।

প্রতিবেদক: জহিরুল ইসলাম জয়,৭ মার্চ ২০২৪