Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে অগ্নিকাণ্ডে দুটি ঘর ভস্মীভূত
অগ্নিকাণ্ডে

ফরিদগঞ্জে অগ্নিকাণ্ডে দুটি ঘর ভস্মীভূত

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলায় অগ্নিকাণ্ডে ২টি বসতঘর ভস্মীভূত হয়েছে। বৃহস্পতিবার (৭ মার্চ) সকালে উপজেলার পাইকপাড়া দক্ষিণ ইউনিয়নের ইছাপুর শেখ বাড়িতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে ফরিদগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনলেও এরই মধ্যে দুটি ঘরের সকল মালামালসহ পুড়ে ছাঁই হয়ে যায়।

স্থানীয় লোকজন জানান, সকালে শেখ বাড়ির সিএনজি চালক মিজানুর রহমানের চৌচালা টিনের ঘর থেকে আগুনের সূত্রপাত হয়ে মুহূর্তেই আগুন ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ১টি ইউনিট ঘটনাস্থলে আসার আগেই মিজানুর রহমানের ২ টি ঘর পুড়ে ছাই হয়ে যায়।

ক্ষতিগ্রস্থ সিএনজি চালক মিজানুর রহমান জানান, আগুনে ২টি ঘরসহ প্রয়োজনীয় মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। অগ্নিকাণ্ডে প্রায় ৫ লক্ষ টাকার ক্ষতি হয়েছে। নিঃস্ব হয়ে গেছে দেলোয়ারের পরিবার।

ফরিদগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা জানান, আমরা ঘটনাস্থলে গিয়েছি এবং স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনার আগেই দুটি ঘর পুড়ে ছাই হয়ে যায়। রান্না ঘর থেকে আগুনের সূত্রপাত হয়েছে ধারনা করা হচ্ছে।

উপজেলা নির্বাহী অফিসার মৌলি মন্ডল জানান, অগ্নিকাণ্ডের ঘটনা সম্পর্কে আমি অবগত হয়েছি এবং ক্ষতিগ্রস্থদের সহযোগীতায় আমরা প্রয়োজনীয় ব্যবস্থা করবো।

প্রতিবেদক: শিমুল হাছান, ৭ মার্চ ২০২৪