Home / উপজেলা সংবাদ / চাঁদপুর পৌর ছাত্রলীগের আলোচনাসভা
চাঁদপুর পৌর ছাত্রলীগের আলোচনাসভা

চাঁদপুর পৌর ছাত্রলীগের আলোচনাসভা

আশিক বিন রহিম :

চাঁদপুর পৌর ছাত্রলীগের আয়োজনে জাতীয় শোক দিবস ও ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকেলে জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন পৌর মেয়র ও পৌর আ’লীগ সভাপতি নাছির উদ্দিন আহমেদ।

তিনি তার বক্তব্যে বলেন, আগস্ট মাস শোকের মাস। এই মাসে জাতির জনক বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করা হয়েছে। ২১ আগস্ট তার সুযোগ্য কন্যা শেখ হাসিনাকে ও হত্যা চেষ্টা করা হয়েছে। আর এসব ষড়যন্ত্রের সাথে জড়িত স্বাধীনতাবিরোধী শত্রু বিএনপি-জামায়াত। জিয়াউর রহমান নিজ ইচ্ছায় স্বাধীনতা যুদ্ধে অংশগ্রহণ করেনি। তিনি যুদ্ধ করেছেন ঠেকায় পরে। শুধু তাই নয়, এই জিয়াউর রহমান বঙ্গবন্ধুকে হত্যার মূল পরিকল্পনাকারী ছিলো। আর স্বাধীনতা পরবর্তীতে বাংলাদেশের উন্নয়নের অগ্রযাত্রাকে ব্যবহৃত করার যতো ষড়যন্ত্র, তার সবগুলো জিয়া পরিবার করেছে।

তিনি আরো বলেন, তাদের ষড়যন্ত্র এখনো বন্ধ হয়নি। এখন তারা ষড়যন্ত্র করে আমাদের দলে অনুপ্রবেশ করছে। তাদের টার্গেট বাংলাদেশ ছাত্রলীগ। তাই ছাত্রলীগ নেতৃবৃন্দর কাছে আমার অনুরোধ তোমরা এ ব্যাপারে সজাগ দৃষ্টি রাখবে। বাংলাদেশকে রক্ষা করতে অতন্ত্র প্রহরীর মতো কাজ করবে।

পৌর ছাত্রলীগের সভাপতি সোহেলা রানার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম রবিনের পরিচালনায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখে জেলা যুগ্ম সম্পাদক অ্যাড. জহিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মো. তাফাজ্জল হোসেন এসডু পাটোয়ারী, অ্যাড. মজিবুর রহমান ভূঁইয়া, আ’লীগের শ্রম বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম ভূঁইয়া, পৌর আ’লীগ ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আমিনুর রহমান বাবুল, জেলা আ’লীগ উপদেষ্টা বীর মুক্তযোদ্ধা এসএম ছালাউদ্দিন, সদর উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আইয়ুব আলী বেপারী, জেলা জেলা যুবলীগের আহ্বায়ক মিজানুর রহমান কালু ভূঁইয়া, যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, মোহাম্মদ আলী মাঝি, সদর উপজেলা যুবলীগের সভাপতি নাজমুল হোসেন পাটোয়ারী, জেলা ছাত্রলীগ সাবেক সভাপতি অ্যাড. জাহিদুল ইসলাম রোমান, সহ-সভাপতি হেলাল হোসাইন, জেলা সেচ্ছাসেবকলীগের যুগ্ম আহ্বায়ক জাফর ইকবাল মুন্না, শহর ছাত্রলীগের সাবেক সভাপতি ইকবাল হোসেন বাবু পাটোয়ারী, জেলা ছাত্রলীগ সভাপতি শেখ মো. মোতালেব, সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান তৃপ্তি, সদর উপজেলা ছাত্রলীগ সভাপতি এবিএম রেদওয়ান, সাধারণ সম্পাদক মো. নাছির, ১১নং ওয়ার্ড ছাত্রলীগ আহ্বায়ক জহিরুল ইসলাম, ১২নং ওয়ার্ড ছাত্রলীগ আহ্বায়ক জহির খান প্রমুখ।

এসময় ছাত্রলীগের জেলা, সদর, পৌরসহ সকল পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।