Home / চাঁদপুর / চাঁদপুর পুরান বাজারে একরাতে ৩ গদিঘরে দুধর্ষ চুরি
Churi-Puranbazar
প্রতীকী ছবি

চাঁদপুর পুরান বাজারে একরাতে ৩ গদিঘরে দুধর্ষ চুরি

চাঁদপুরের প্রধান বানিজ্যিক এলাকা পুরাণবাজারে একরাতে তিন ব্যবসা প্রতিষ্ঠানে দুধর্ষ চুরির ঘটনা ঘটেছে। শনিবার (৪ আগষ্ট) দিবাগত রাতে এই ঘটনা ঘটে।

গদিঘরগুলো হলো বাতাসা পট্টির বেঙ্গল টী হাউজ, রণি পোদ্দারের দোকান ও জনতা ফুড প্রোডাক্স। চোরচক্র ঘরের ভেতরে ঢুকে ক্যাশ বাক্স এবং লোহার সিন্দুকের তালা ভাংলেও বড় ধরনের আর্থিক ক্ষতি করতে পারেনি বলে দোকানীরা জানিয়েছেন।

খবর পেয়ে চাঁদপুর চেম্বার অব কমার্সের সভাপতি জাহাঙ্গির আখন্দ সেলিম, সহ-সভাপতি তমাল কুমার ঘোষ, পরিচালক গোপাল সাহা, পুরাণবাজার ফাঁড়ির পুলিশ পরির্দশক আঃ রশিদ সঙ্গিয় ফোর্স ঘটনাস্থল পরির্দশন করেছেন। এ ঘটনায় পুলিশ চুরি হওয়া এক দোকানের সিসি ক্যামেরার ফুটেজ চোর সনাক্ত করার জন্য সংগ্রহ করেছেন।

সিসি ক্যামেরার ফুটেজে দেখা যায় রাত তিনটার পর থেকে দুইজন যুবক প্যান্ট পরা অবস্থায় চুরি করছেন। সর্বশেষ ভোর পৌনে ছয়টার সময় খোরশেদ আলম মজুমদারের জনতা ফুড প্রোডাক্স নামের দোকানে চোরচক্র চুরি করে বেরিয়ে যায়। বাজারের কয়েকজন ব্যবসায়ি জানান, ঘটনাটি চুরি নয়, ডাকাতি। কমিউনিটি পুলিশের টহল থাকা সত্ত্বেও এ চুরির ঘটনায় বাজারের ব্যাসায়িরা শঙ্কিত।

বেঙ্গল ট্রেডিং এর পরিচালক নেপাল সাহা জানান, তাদের দোকানের পেঁছন দিয়ে চোরচক্র দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে । সিন্দুকের তালা ভেঙ্গে নগদ আনুমানিক ৬/৭ হাজার এবং সিন্দুকে রক্ষিত রামঠাকুরের প্রায় ১ ভরি ওজনের একটি স্বর্ণের চেইন নিয়ে যায়।

জনতা ফুডের কর্মচারী লক্ষ্মী সাহা জানান, আমাদের দোকানের ক্যাশ ভেঙ্গে ধাতব মূদ্রার কয়েকটি প্যাকেট চোর নিয়ে গেছে।

পুরাণবাজার ফাঁড়ি পুলিশের পরির্দশক আঃ রশিদ জানান, ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় সিসি ক্যামেরার ফুটেজ দেখে চোর সনাক্তের চেষ্টা করছি।

প্রতিবেদক : আশিক বিন রহিম

Leave a Reply