Home / চাঁদপুর / চাঁদপুর ট্রেন থেকে নামতে গিয়ে কাটা পড়ে বৃদ্ধা যাত্রীর মৃত্যু
চাঁদপুর ট্রেন থেকে নামতে গিয়ে কাটা পড়ে বৃদ্ধা যাত্রীর মৃত্যু
ফাইল ছবি

চাঁদপুর ট্রেন থেকে নামতে গিয়ে কাটা পড়ে বৃদ্ধা যাত্রীর মৃত্যু

চাঁদপুর শহরের প্রান কেন্দ্র কোর্ট স্টেশন এলাকায় ট্রেন থেকে নামতে গিয়ে কাটা পড়ে বদরুন্নেছা(৮৫)নামক এক বৃদ্ধার করুণ মৃত্যু হয়েছে।

শনিবার (৯ জুন) সকাল সাড়ে ৯টায় চাঁদপুর শহরের রেলওয়ে কোর্ট স্টেশন এলাকার গেইট ঘরের কাছে এ ঘটনা ঘটে।

বৃদ্বার স্বামীর নাম মৃত মো: আবদুল হামিদ দিদার। সে চাঁদপুর শহরের পুরাতন আদালত পাড়ার পৌর হোল্ডিং নং ৬৪ এর বাসিন্দা।

এ ব্যাপারে রেলওয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। মামলা নং ১,তারিখ:৯/৬/১৮। ঘটনার পর পর বৃদ্বার আত্বীয় স্বজন খবর পেয়ে রেলওয়ে থানায় যোগাযোগ করে।

পরে তারা চাঁদপুর জেলা ম্যাজিস্ট্রেটের(আদালতের) অনুমতি ক্রমে শনিবার রাতে লাশটি ময়না তদন্ত ছাড়া লাশটি তার আত্বীয় স্বজনের কাছে হস্তান্তর করা হয়েছে বলে রেলওয়ে থানার ওসি সারোয়ার আলম জানান।

শনিবার ও চাঁদপুর-কুমিল্লার মধ্যে চলাচলকারী কমিউটার ট্রেন ড্যামো চাঁদপুর কোর্ট স্টেশন এসে থামে। এ সময় রেল-লাইনের ২ পাশে অসংখ্য দোকান পাটের কারনে ট্রেন থেকে নেমে বৃদ্বা মহিলা বদরুননেছা(৮৫) লাইন পার হওয়ার সময় তার শরীরে পরিহিত বোরকাসহ পেচিয়ে রেল-লাইনে পড়ে যায়। এ সময় লাইনে পা’ আটকেব ট্রেনের চাক্কার নীচে তার একটি পা কাটা যায় এবং মাথায় আঘাত প্রাপ্ত হয়ে ঘটনাস্থলে মারা যায় বলে প্রত্যাক্ষ দর্শীরা জানান।

এ ব্যাপারে রেলওয়ে থানার অফিসার ইনচার্জ মো: সারোয়ার আলমের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, বৃদ্ধা মহিলার শরীরে বোরকা পরিহিত ছিল। মহিলার নিজের অসর্তকতার কারনে ও কানে ট্রেনের আওয়াজ শুনতে পারেনি বিধায় ট্রেনের নিচে পড়ে কাটা গেছে।

এদিকে বিগত ৩ বছরে এ স্টেশন এলাকায় রেলওয়ে থানার রেকর্ড অনুযায়ী ২৬ যাত্রী প্রাণ হারিয়েছে।

প্রতিবেদক- শরীফুল ইসলাম

Leave a Reply