Home / চাঁদপুর / চাঁদপুর টাইমস-এর প্রতিনিধি সম্মেলন সম্পন্ন
চাঁদপুর টাইমস-এর প্রতিনিধি সম্মেলন সম্পন্ন

চাঁদপুর টাইমস-এর প্রতিনিধি সম্মেলন সম্পন্ন

‘গতকালের নয় আজকের খবর’ এ স্লোগানকে ধারণ করে জনপ্রিয় অনলআইন নিউজ পোর্টাল চাঁদপুর টাইমসের প্রতিনিধি সম্মেলন মঙ্গলবার ( ২১ জুন) সকাল ১০টায় সম্পন্ন হয়েছে।

চাঁদপুর প্রেসক্লাবের ২য় তলায় অনুষ্ঠিত দিনব্যাপি আয়োজনের প্রথম অধিবেশনে চাঁদপুর টাইমসের কর্মরত জেলাশহর ও ৮ উপজেলার ৩২ জন প্রতিনিধি অংশ গ্রহণ করে।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্যে চাঁদপুর টাইমসের প্রকাশক ও সম্পাদক কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েল বলেন, একজন সংবাদকর্মী তার ক্ষুরধার কলমের মাধ্যমে সমাজের সমস্য ও সম্ভাবনাগুলো তুলে ধরার পাশাপাশি সমাজের অপরাধ নির্মূলে সহায়ক ভূমিকা হয়ে কাজ করে।’

তিনি বলেন, ‘একথা নিঃসন্দেহে সত্য যে বর্তমান সময় অনেকটাই প্রযুক্তিনির্ভর। প্রযুক্তির সহায়তা ছাড়া আমাদের একটি মূহুর্তও যেনো চলা অসম্ভব। প্রযুক্তির এ সময়ে প্রিন্ট মিডিয়ার সাথে পাল্লা দিয়ে অনলাইন নিউজ অনেক বেশি জনপ্রিয় হচ্ছে। মোবাইল প্রযুক্তির মাধ্যমে মানুষ এখন সর্বশেষ সংবাদটি মুহূর্তেই পড়ে নিতে পারছে।’

তিনি আরো বলেন, সময়ের চাহিদাকে সম্মান জানিয়ে চাঁদপুর টাইমস জেলার গন্ডি পেরিয়ে দেশ-বিদেশের পাঠকের হৃদয়ে স্থান করে নিতে সক্ষম হয়েছে। আর এটা সম্ভব হয়েছে আপনারা যারা চাঁদপুর টাইসের সাথে জড়িত তাদের অক্লান্ত পরিশ্রম ও সহযোগিতার ফলে। আমার অনুরোধ থাকবে চাঁদপুর টাইসের এই সাফল্যের ধারাবাহিতকা ধরে রাখকে আপনাদের সহযোগিতা অব্যাহত রাখবেন। যে সংবাদ গণমানুষের কথা বলে ওই সংবাদটির উপর খুব বেশী গুরুত্ব দিবেন।

প্রধান বার্তা সম্পাদক মুসাদ্দেক আল আকিবের পরিচালনায় উন্মুক্ত আলোচনা পর্বে আগত প্রতিনিধিরা বিভিন্ন প্রস্তাবনা, সম্ভবনা, ও সমস্যার কথা তুলে ধরেন।

সবশেষে ৮ উপজেলা থেকে আগত প্রতিনিধিদের মাঝে আইডি কার্ড, ভিজিটিং কার্ড, স্টিকারসহ বিভিন্ন উপহার তুলে দেয়া হয়। এসময় চাঁদপুর টাইমসের সহ-সম্পাদক আবদুল গনি, নির্বাহী সম্পাদক দেলোয়ার হোসাইনসহ অন্যারা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, চাঁদপুর টাইমসের দিনব্যাপি এ কমসূচির দ্বিতীয় অধিবেশন সকাল সাড়ে ১১টায় আনলাইন সাংবাদিকতার ওপর বুনিয়াদি প্রশিক্ষণ অনুষ্ঠিত হবে। তৃতীয় অধিবেশনে দোয়া মোনাজাত, ইফতার মাহফিল ও প্রশিক্ষণে অংশ নেয়া প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র বিতরণ করা হয়।

প্রতিবেদক- আশিক বিন রহিম

Leave a Reply