Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / ‘আগামী নির্বাচনে নৌকার বার্তা ঘরে ঘরে পৌঁছে দিতে হবে’
Bordhito-shova

‘আগামী নির্বাচনে নৌকার বার্তা ঘরে ঘরে পৌঁছে দিতে হবে’

চাঁদপুর সদর উপজেলার আশিকাটি ও মৈশাদী ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা শনিবার (২ জুন) পৃথকভাবে কৃষ্ণপুর আশিকাটি ইউনিয়ন পরিষদ এবং বীর প্রতিক মমিনউল্যা পাটওয়ারী একাডেমি হলরুমে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

দু’টি বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য ডা. দীপু মনি এমপি।

তিনি তাঁর বক্তব্যে বলেন, বর্তমান সরকারের আমলে এ দেশে ব্যাপক উন্নয়ন হয়েছে। জননেত্রী শেখ হাসিনা যে ভাবে পেরেছেন দেশের প্রত্যেকটি স্থানে উন্নয়ন করেছেন। সেই দিক থেকে চাঁদপুরেও উন্নয়ন কম হয়নি। সরকার যে উন্নয়ন করেছে, তা আমাদের প্রচার করতে হবে। ইউনিয়ন থেকে শুরু করে আমাদের নির্বাচনী প্রচার করতে হবে। জননেত্রী শেখ চাঁদপুরের জন্য অনেক করেছেন। তাই আগামীতে চাঁদপুরের আরো উন্নয়ন করতে হলে জননেত্রী শেখ হাসিনা সরকার দরকার।
তিনি আরো বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান একটি সোনার বাংলাদেশ প্রতিষ্ঠা করতে চেয়েছিলেন। আজ সেই স্বপ্ন বাস্তবায়নের পথে। তার সুযোগ্য কন্যা আজ সারাবিশ্বে একটি পরিচিত মুখ। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নতশীল দেশ গড়ায় প্রস্তুত। তাই স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠায় আগামী নির্বাচনে নৌকার বার্তা প্রতিটি ঘরে ঘরে পৌঁছে দিতে হবে।

পৃথক বর্ধিত সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের যুুগ্ম সম্পাদক অ্যাড. জহিরুল ইসলাম, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম নাজিম দেওয়ান, সাধারণ সম্পাদক আলী আরশাদ মিয়াজী, যুগ্ম সম্পাদক আব্দুল আজিজ খান বাদল, সাংগঠনিক সম্পাদক আইয়ুব আলী বেপারী, কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সদস্য শাহিন সুলতানা ফেন্সি, জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী অধ্যাপিকা মাসুদা নুর খান, সদর উপজেলা আওয়ামী মহিলা লীগের সভানেত্রী শাহিদা বেগম, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ও ইউপি চেয়ারম্যান বিল্লাল হোসেন পাটওয়ারী।

আশিকাটি ইউনিয়ন পরিষদের অনুষ্ঠিত সভায় ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সভাপতি রাজ্জাক ভুঁইয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলমগীর হোসেন সরকারের পরিচালনায় বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি রফিকুল ইসলাম খান, সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান খান সাজু, সদস্য নাজিম উদ্দিন মো. জিলান, ওয়ালী উল্লাহ বেপারী, ১নং ওয়ার্য সভাপতি আলহাজ আব্দুস সোবহান মাস্টার, ২নং ওয়ার্ড সভাপতি বাচ্চু খান, ৫নং ওয়ার্ড সভাপতি বিল্লাল বেপারী প্রমুখ।

দুপুের বীর প্রতীক মমিনুল্লাহ একাডেমীর হলরুমে অনুষ্ঠিত সভায় আশিকাটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম পাটওয়ারীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বোরহান সরকারের পরিচালনায় বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা ফানুক সরকার, মোশারফ হোসেন, বজলুল গনি জিলন, রাকিব উদ্দিন জুয়েল ঢালী, মৈশাদী ইউনিয়ন যুবলীগের আহবায়ক আজাদ খান প্রমুখ।

প্রতিবেদক- শরীফুল ইসলাম

Leave a Reply