Home / চাঁদপুর / চাঁদপুর খবরের পক্ষ থেকে সদর ইউএনওকে বিদায়ী সংবর্ধনা
চাঁদপুর সদর

চাঁদপুর খবরের পক্ষ থেকে সদর ইউএনওকে বিদায়ী সংবর্ধনা

চাঁদপুর সদর উপজেলার বিদায়ী জাতীয় জনপ্রশাসন পদকপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার কানিজ ফাতেমাকে চাঁদপুর জেলা শহর থেকে নিয়মিত প্রকাশিত দৈনিক চাঁদপুর খবর পত্রিকার পক্ষ থেকে বিদায় সংবর্ধনা অনুষ্ঠান ২৪ ডিসেম্বর বৃহস্পতিবার বিকেলে সদর উপজেলা পরিষদের হলরুমে অনুষ্ঠিত হয়েছে।

দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী’র সভাপতিত্বে ও পত্রিকার সহকারি বার্তা সম্পাদক আহম্মদ উল্যাহ’র পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, চাঁদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: নুরুল ইসলাম নাজিম দেওয়ান।

প্রধান অতিথি চাঁদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: নুরুল ইসলাম নাজিম দেওয়ান বক্তব্যে বলেন, আজকে ইউএনও মহোদয়ের বিদায় উপলক্ষে দৈনিক চাঁদপুর খবর পত্রিকার সম্পাদক যে সংবর্ধনার আয়োজন করেছেন এজন্য তাকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ। আমরা এতদিন একজন ভালো অফিসারের সাথে কাজ করেছি। এর বাস্তব দৃষ্টান্ত ইউএনও কানিজ ফাতেমা মহোদয়। প্রশাসনে ইউএনও মেডামের মতো ভলো অফিসার থাকলে দেশ এগিয়ে যাবে।

সংবর্ধনা অনুষ্ঠানে বিদায়ী অতিথির বক্তব্য রাখেন, জাতীয় জনপ্রশাসন পদকপ্রাপ্ত চাঁদপুর সদর উপজেলা নির্বাহী অফিসার কানিজ ফাতেমা। তিনি বক্তব্যে বলেন, আমি সাড়ে তিন বছর ইউএনও থাকাকালীন সময়ে আমি চাঁদপুরের মানুষের কল্যাণে কাজ করার চেষ্টা করছি। জানিনা কতটুকু করতে পেরেছি। আমি আমার কাজে সব সময় সহযোগিতা পেয়েছি আমার অভিভাবক, বড়ভাই ও শ্রদ্ধার পাত্র উপজেলা পরিষদের সুযোগ্য চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম সাহেবের কাছ থেকে। চেয়ারম্যান মহোদয় একজন ভালো মানুষ এবং উপজেলা পরিষদের একজন সুযোগ্য অভিভাবক। তিনি আমাকে সবসময় সহযোগিতা করেছেন । তিনি ভালো পরিবারের সন্তান।

অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন, চাঁদপুর সদরের সহকারি মৎস কর্মকর্তা মো: মাহবুব রশিদ, সদর উপজেলা পরিষদের সহকারি প্রোগ্রামার মো: হারুনুর রশিদ, উপজেলা নির্বাহী অফিসারের সিএ মো: সাইফুল ইসলাম, উপজেলা সমাজসেবা অফিসের সমাজকর্মী মো: রবিউল হোসেন, দৈনিক চাঁদপুর খবর পত্রিকার মফস্বল সম্পাদক এমএম কামাল, বিশেষ প্রতিনিধি মো: ইব্রাহিম খান, সিনিয়র স্টাফ রিপোটার গাজী মো: ইমাম হাসান, সিনিয়র স্টাফ রিপোর্টার মো: রানা সরকার, ম্যানেজার মানিক দাসসহ অন্যান্যরা।

সংবর্ধনা অনুষ্ঠানের শুরুতে চাঁদপুর সদর উপজেলার বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার কানিজ ফাতেমাকে বিদায়ী সংবর্ধনা ক্রেস্ট ও ফুলেল শুভেচ্ছা জানান দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদীসহ পত্রিকার অন্যান্য সাংবাদিকবৃন্দ।

স্টাফ করেসপন্ডেট,২৪ ডিসেম্বর ২০২০