Home / চাঁদপুর / চাঁদপুর আইনজীবী সমিতির নির্বাচনে দু’প্যানেলের মনোনয়ন দাখিল
ayenjibi

চাঁদপুর আইনজীবী সমিতির নির্বাচনে দু’প্যানেলের মনোনয়ন দাখিল

আগামী ২৫ শে জানুয়ারী বৃহস্পতিবার অনুষ্ঠিত হবে চাঁদপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচন। সমিতি মিলনায়তনে ওইদিন দুপুর ১২ টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।

বুধবার (১৮ জানুয়ারি) বৃহস্পতিবার দুপুরে সহকারী নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করবেন অ্যাড. শহীদুল্লাহ কায়ছার এর কাছে মনোনয়নপত্র জমা দেন দু’প্যানেলের প্রাথীরা। প্যানেল দুটি হচ্ছে আইনজীবী সম্বনয় পরিষদ ও সমমনা আইনজীবী ঐক্য পরিষদ।

এদিন দুপুর ২টা থেকে মনোনয়ন পত্র দাখিল করেন আইনজীবী সম্বনয় পরিষদের (আওয়ামীলীগ) প্রার্থী সভাপতি পদে অ্যাড. আঃ লতিফ শেখ, সাধারণ সম্পাদক অ্যাড. আব্দুল্লাহ আল মামুন ও যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. নিজাম উদ্দিন শাহাজাদা এবং সমমনা আইনজীবী ঐক্য পরিষদ (বিএনপি) প্রার্থী সভাপতি পদে অ্যাড. কামাল উদ্দিন আহমেদ, সাধারন সম্পাদক অ্যাড. শরীফ মাহমুদ ফেরদাউস শাহিন ও যুগ্ম সাধারন সম্পাদক অ্যাড. মনির হোসন।

জেলা আইনজীবী সমিতির প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্বে রয়েছেন জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাড. বিনয় ভূষণ মজুমদার। সহকারী কমিশনারের দায়িত্বে রয়েছেন সহকারী নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করবেন অ্যাড. শহীদুল্লাহ কায়ছার ও অ্যাড. বিল্লাল হোসেন।

রিটার্নিং অফিসারের দায়িত্ব পালন করবেন সমিতির যুগ্ম-সম্পাদক অ্যাড. মজিবুর রহমান ভূঁইয়া।

প্রতিবেদক- মাজহারুল ইসলাম অনিক
: আপডেট, বাংলাদেশ সময় ০৯:৪৩ পিএম, ১৮ জানুয়ারি ২০১৮, বৃহস্পতিবার
ডিএইচ