Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / চাঁদপুরে সম্পত্তিগত বিরোধে হামলা : আহত ৩
চাঁদপুরে সম্পত্তিগত বিরোধে হামলা : আহত ৩

চাঁদপুরে সম্পত্তিগত বিরোধে হামলা : আহত ৩

চাঁদপুর সদর উপজেলার ১২নং চান্দ্রা ইউনিয়নের পাটওয়ারী বাড়িতে মাদকসেবী সন্ত্রাসীদের হামলায় মহিলাসহ ৩ জন গুরুতর আহত হয়েছে। বুধবার বিকেল সাড়ে ৫টায় এ হামলার ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় পাটওয়ারী বাড়ির দেলোয়ার হোসেনের ছেলে রিংকু পাটওয়ারী (২২) তার স্ত্রী মমতাজ বেগম (৪৫) ও আনোয়ার হোসেন পাটওয়ারীর স্ত্রী হোসনেআরা বেগম (৬০)কে চাঁদপুর সরকারী জেনারেল হাসপাতালে এনে ভর্তি করানো হয়।

ঘটনার বিবরণে জানা যায়, চান্দ্রা পাটওয়ারী বাড়ি মৃত আব্দুল মজিদ মাস্টারের প্রায় দেড় একের সম্পত্তি তার ২ ছেলে দেলোয়ার হোসেন ও বাবুল পাটওয়ারী এবং ২ মেয়ে মালিক হয়। বাবুল পাটওয়ারী তার বোনদের বঞ্চিত করতে কৌশলে বিএস খতিয়ানে ২ ভাইয়ের নামে সম্পত্তি রেকর্ড করে নেয়।

পরে বাবুল পাটওয়ারী তার অংশের ৭৯ শতাংশ সম্পত্তি এলাকার মইনুদ্দিন দুলালের কাছে ২ বছর আগে বিক্রি করে। মইনুদ্দিন দুলাল এলাকার মাদক সেবী আরিফ পাটওয়ারী,মতিন পাটওয়ারী ও মাফু সহ সন্ত্রাসী দলকে সাথে নিয়ে দেলোয়ারের হোসেনে ভোগকৃত সম্পত্তি জোরপূর্বক দখল করার চেষ্টা করে।

এ ঘটনায় চাঁদপুর মডেল থানায় একটি অভিযোগ দায়েরের পর মডেল থানার উপপরিদর্শক (এসআই) ওমর ফারুক শালিশী বৈঠক করে উভয় পক্ষকে সমোঝতায় আনতে চেষ্টা করে। মাইনুদ্দিন দুলাল এলাকা থেকে দেলোয়ার হোসেন ও তার পরিবারকে উচ্ছেদ করার জন্য ওই সন্ত্রাসীদের উস্কে দিয়েছে এবং মইনুদ্দিন দুলালে পক্ষ নিয়ে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে মহিলাসহ ৩ জনকে গুরুতর জখম করে বলে আহতের পরিবাররা অভিযোগ করেন।

আহতদের সদর হাসপাতালে নিয়ে আসার পরও হাসপাতালে এসে তাদের ওপর পুনরায় হামলার চেষ্টা চালায়।

খবর পেয়ে মডেল থানার এসআই ওমর ফারুক আহতদের দেখতে হাসপাতালে আসেন।

এসময় হামলাকারীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। এ হামলার ঘটনায় চাঁদপুর মডেল থানা একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

শাওন পাটোয়ারী[/author]

: আপডেট ৯:২৫ পিএম, ১২ মে ২০১৬, বৃহস্পতিবার
ডিএইচ