Home / খেলাধুলা / কোচের সাথে নায়িকা প্রীতির কাণ্ড
কোচের সাথে নায়িকা প্রীতির কাণ্ড

কোচের সাথে নায়িকা প্রীতির কাণ্ড

এবারের আইপিএলে খুব বাজে অবস্থা কিংগস ইলেভেন পঞ্জাবের। পয়েন্ট টেবিলের একেবারে তলানিতে দলটির অবস্থান। আর তাতেই কি না মাথা গরম দলটির স্বত্তাধীকারী বলিউড নায়িকা প্রীতি জিনতার।

দলটির কোচের সঙ্গে দুর্ব্যবহার করলেন নায়িকা! এমনটাই দাবি ভারতের কয়েকটি সংবাদমাধ্যমের। তবে সঞ্জয় ও প্রীতি বিষয়টি অস্বীকার করেছেন। কয়েকটি মিডিয়ার খবরে বলা হয়, প্রীতি জিনতা প্রকাশ্যে তেড়ে গালাগাল করেন কোচ সঞ্জয় বাঙ্গারকে।

ছাপার অযোগ্য ভাষায় প্রীতি গালাগাল করতে থাকেন ভারতের প্রাক্তন এই ক্রিকেটারকে। খবরে বলা হয়েছে, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরের সঙ্গে ১ রানে হারের পর মেজাজ হারান বলিউডের মিষ্টি অভিনেত্রী। সঞ্জয়কে খুব খারাপ ভাষায় গালিগালাজ করে বসেন। সবার সামনে প্রীতি হুমকি দিয়েছেন সঞ্জয়কে বরখাস্ত করবেন বলে। রয়্যাল চ্যালেঞ্জার্সের বিরুদ্ধে ভুল ব্যাটিং অর্ডার নির্বাচন করার জন্য সঞ্জয় বাঙ্গারকে দায়ী করেছেন প্রীতি। সেদিন আকসার প্যাটেলের আগে বাঙ্গার পাঠিয়ে দেন ফারহানকে। এই প্যাটেল কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে চালিয়ে খেলে সাত বলে ২১ রান করেছিলেন। আরসিবির বিরুদ্ধে সঞ্জয় মোক্ষম সময়ে ব্যাট করতে পাঠাননি তাকে। আর এটাই সহ্য করতে পারেননি প্রীতি। প্রচণ্ড চটে যান তিনি। সবার সামনে খুব বিশ্রী ভাষায় সঞ্জয়কে বারবার বলতে থাকেন ‘তোমাকে বরখাস্ত করা হবে।’ গোটা ঘটনায় বিস্মিত হয়ে যান সঞ্জয় বাঙ্গার। পরে সংবাদমাধ্যম প্রীতি ও সঞ্জয়কে চেপে ধরে ঘটনাটি সম্পর্কে বিস্তারিত জানার জন্য। কেউই ঘটনাটি নিয়ে মুখ খোলেননি।