Home / উপজেলা সংবাদ / চাঁদপুরে শক্রতাবশত চাচার দোকানে ভাতিজার আগুন

চাঁদপুরে শক্রতাবশত চাচার দোকানে ভাতিজার আগুন

আশিক বিন রহিম :

পবিত্র মাহে রমজানের সেহেরীর সময় যখন রোজাদাররা খাবারের প্রস্তুতি নিচ্ছিল ঠিক তার কিছুক্ষণ আগে খবর আসে নিরীহ দোকানি মোফাজ্জলের দোকানে আগুন লেগেছে।

দুর্বৃত্তের দেয়া আগুনে তার দোকানের মালামালসহ প্রায় অর্ধেকটাই পুড়ে গেছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার দিবাগত রাত ৩টার দিকে সদর উপজেলার ৩নং আশিকাটি ইউনিয়নের হাঁপানিয়া গ্রামের এমএম নুরুল হক উচ্চ বিদ্যালয় সংলগ্ন মনজুরা ইসলামিয়া মাদ্রাসা মার্কেটের মোফাজ্জল স্টোর নামের দোকানে। আগুনে তার প্রায় ৫০ হাজার টাকার ক্ষতি হয়েছে।
ক্ষতিগ্রস্ত মোফাজ্জল মিয়াজী জানায়, রাতে তিনি দোকানেই ঘুমান। মাঝরাতে সেহেরী খাওয়ার জন্যে তিনি বাড়িতে যান। দোকানের পাশ দিয়ে জামাল খান ও কাওসার খান নামাজ পড়তে যাওয়ার সময় শার্টারের নিচ দিয়ে আগুন দেখতে পেয়ে চিৎকার করে। এসময় তাদের ডাক চিৎকার আশেপাশের মানুষ ছুটে এসে আগুন নিয়ন্ত্রণে আনে এবং দোকানিকে খবর দেয়। পরে তিনি এসে দেখেন তার দোকানের মালামাল পুড়ে গেছে।

তার ধারণা কেউ শক্রতা করে তার দোকানে শার্টারের নিচ দিয়ে বাইরে থেকে আগুন দিয়েছে। কারণ যেখানে আগুন লেগেছে কেউ আগুন না লাগালে আগুন ধরার কথা নয়।

ঘটনাটি ক্ষতিগ্রস্ত মোফাজ্জল চাঁদপুর মডেল থানায় তাৎক্ষণিকভাবে অবগত করলে মডেল থানার উপ-পরিদর্শক প্রদীপ কুমার ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ ব্যাপারে চাঁদপুর মডেল থানায় একটি লিখিত অভিযোগ করা হয়।
মোফাজ্জল আরো জানায়, পহেলা রমজানে তার চাচাত ভাইয়ের ছেলে হেলাল মিয়াজী (২৪) তার দোকানের চেয়ার-টেবিল ভাঙচুর করে। সেই ঘটনার সূত্র ধরে পূর্ব শত্রুতার জন্যে তার দোকানে আগুন দেয়া হয়েছে বলে তার ধারনা।

আপডেট :   বাংলাদেশ সময় : ১৩ আষাঢ় ১৪২২ বঙ্গাব্দ, শনিবার ২৭ জুন ২০১৫ খ্রিস্টাব্দ, ০৯:১১ অপরাহ্ন

 

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমস ডট কমপ্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি