Home / চাঁদপুর / চাঁদপুরে যাত্রীবাহী লঞ্চে বিপুল পরিমাণ মাদকসহ যু্বক আটক
লঞ্চে

চাঁদপুরে যাত্রীবাহী লঞ্চে বিপুল পরিমাণ মাদকসহ যু্বক আটক

চাঁদপুর লঞ্চঘাটে এমভি- রহমত নামে যাত্রীবাহী লঞ্চ থেকে ১০ কেজি ৬০০ গ্রাম গাঁজাসহ মো. জমির হোসেন (৪০) নামে মাদক কারবারিকে আটক করেছে কোস্টগার্ড।

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান।

মাদক বিক্রেতা জমির হোসেন কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া থানার হরিমন্ডল বাজার এলাকার দক্ষিণ তেতাপুর ভূমি গ্রামের বাসিন্দা।

খন্দকার মুনিফ তকি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে কোস্টগার্ড চাঁদপুর স্টেশন কমান্ডার সাব লফটেন্যান্ট মোঃ ফজলুল হক এর নেতৃত্বে আজ বেলা সাড়ে ১১টার দিকে চাঁদপুর লঞ্চঘাট এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করেন।

অভিযান চলাকালীন লঞ্চঘাট থেকে ঢাকাগামী এমভি রহমত লঞ্চের নীচ তালায় ব্যাগ হাতে একজন ব্যক্তির গতিবিধি সন্দেহজনক মনে হলে কোস্ট গার্ড সদস্যগণ উক্ত ব্যক্তির ব্যাগ তল্লাশি করে এবং ব্যাগ থেকে দুটি প্যাকেট এ মোট ১০ কেজি ৬০০ গ্রাম গাঁজা জব্দ এবং মাদক বিক্রেতা জমির হোসেনকে আটক করেন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে কোস্টগার্ডকে জানায়, জব্দকৃত গাঁজা কুমিল্লা হতে বিক্রির উদ্দেশ্যে চাঁদপুর হয়ে লঞ্চ যোগে ঢাকা নিয়ে যাচ্ছিল।

তিনি আরও বলেন, পরবর্তীতে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য আটক মাদক বিক্রেতা ও জব্দকৃত গাঁজা চাঁদপুর সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

প্রতিবেদক: কবির হোসেন মিজি,২৬ সেপ্টেম্বর ২০২৩