Home / উপজেলা সংবাদ / কচুয়া / খেলাধুলার মাধ্যমে এ অঞ্চলের খেলোয়াররা একদিন জাতীয় পর্যায়ে খেলবে
খেলাধুলার

খেলাধুলার মাধ্যমে এ অঞ্চলের খেলোয়াররা একদিন জাতীয় পর্যায়ে খেলবে

কচুয়ায় শেখ রাসেল মিনি স্টেডিয়ামের ভিত্তিপ্রস্থর স্থাপন করা হয়েছে। মঙ্গলবার কচুয়া পৌরসভাধীন কান্দারপাড় এলাকায় জাতীয় ক্রীড়া পরিষদ,যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের আওতায় সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি প্রধান অতিথি হিসেবে ৮কোটি ৮৩ লক্ষ ৬৪ হাজার ৮শ২৮ টাকা ব্যয়ে এ ভিত্তিপ্রস্থর কাজের উদ্বোধন করেন।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, বঙ্গবন্ধুর কনিষ্ঠ পুত্র শেখ রাসেল শিশু বয়সে প্রান হারান। তার স্মরনে দেশের বিভিন্ন স্থানের ন্যায় কচুয়ায় প্রধানমন্ত্রীর উপহারস্বরূপ শেখ রাসেল মিনি স্টেডিয়াম উদ্বোধন করা হচ্ছে। এ স্টেডিয়ামে খেলাধুলার মাধ্যমে এ অঞ্চলের ছেলে-মেয়েরা একদিন জাতীয় পর্যায়ে নেতৃত্বে দিবে।

উপজেলা পর্যায়ে শেখ রাসেল মিনি স্টেডিয়াম ২য় পর্যায় প্রকল্প উপ-সচিব ও প্রকল্প পরিচালক মাহবুব মোরশেদ সোহেল এর সভাপতিত্বে ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সনতোষ চন্দ্র সেনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোস্তাফিজুর রহমান,উপজেলা নির্বাহী অফিসার মো. নাজমুল হাসান,এসিল্যান্ড ইবনে আল জায়েদ হোসেন,মহিলা ভাইস চেয়ারম্যান সুলতানা খানম,জেলা পরিষদের সদস্য তৌহিদুল ইসলাম খোকা,কচুয়া পৌর আওয়ামী লীগের সভাপতি আকতার হোসেন সোহেল ভূঁইয়া প্রমুখ।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু,২৬ সেপ্টেম্বর ২০২৩