Home / উপজেলা সংবাদ / চাঁদপুরে মোহনা শিল্পীগোষ্ঠীর অভিভাবক সমাবেশ
চাঁদপুরে মোহনা শিল্পীগোষ্ঠীর অভিভাবক সমাবেশ

চাঁদপুরে মোহনা শিল্পীগোষ্ঠীর অভিভাবক সমাবেশ

‎Friday, ‎May ‎08, ‎2015  10:50:32 PM

প্রেস বিজ্ঞপ্তি :
চাঁদপুরে সাংস্কৃতিক সংগঠন মোহনা শিল্পী গোষ্ঠীর অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকাল ১০টায় মোহনার অস্থায়ী কার্যালয়ে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথির বক্তব্য রাখেন মোহনা শিল্পীগোষ্ঠীর ভাইস চেয়ারম্যান মু. সাইফুল ইসলাম সবুজ। তিনি বলেন, সুস্থ সংস্কৃতি বিকাশ সাধনে চাঁদপুরে মোহনা শিল্পী গোষ্ঠী নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। একটি জাতির পরিচয় বহন করে তার সংস্কৃতি। সংস্কৃতির মাধ্যমে মানুষ তাদের মনের আবেগ অনুভূতি প্রকাশ করতে পারে। তাই আমাদের সকলের সুস্থ সংস্কৃতির চর্চা করা একান্ত প্রয়োজন এবং সেই সাথে আপনার সন্তানের যেন নৈতিক অবক্ষয় না ঘটে সেদিকে লক্ষ্য রাখতে হবে।

মোহনা শিল্পী গোষ্ঠীর পরিচালক সুলতান মাহমুদুল হাসানের সভাপতিত্বে ও সহকারি পরিচালক মু. ফরহাদ আলম-এর পরিচালনায় আরো বক্তব্য রাখেন অনুষ্ঠানে উপস্থিত অতিথিবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যের পর উপস্থিত অভিভাবকবৃন্দ তাদের অভিমত প্রকাশ করেন এবং মোহনা শিল্পী গোষ্ঠীর নতুন অ্যালবামের জন্য গুরুত্বপূর্ণ পরামর্শ ও সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সহকারি পরিচালক আব্দুল মাজেদ শবির, অফিস পরিচালক আব্দুস সালাম তামিম, শাহরিয়ার তানজিম, সঙ্গীত বিভাগের পরিচালক আবুল বাসার জুনায়েদ, পরিচালক সহকারি নাঈমুল হাসান ইফতি, ক্বেরাত বিভাগের পরিচালক হাফেজ ক্বারী তামিমুল ইসলাম, পরিচালক সহকারি ইজাজ আহমেদ, আবৃত্তি বিভাগের পরিচালক মু. আল-আমিন, শিশু বিভাগের পরিচালক শামিমুল বারি প্রমুখ।

চাঁদপুর টাইমস : ‍এএস/ এমআরআর/2015

নিয়মিত ফেসবুকে নিউজ পেতে লাইক দিন :

www.facebook.com/chandpurtimesonline/likes