Home / চাঁদপুর / চাঁদপুরে ভাসুরের হামলায় ৬ মাসের শিশুসহ গৃহবধূ আহত
চাঁদপুরে ভাসুরের হামলায় ৬ মাসের শিশুসহ গৃহবধূ আহত

চাঁদপুরে ভাসুরের হামলায় ৬ মাসের শিশুসহ গৃহবধূ আহত

চাঁদপুর শহরের পশ্চিম জাফরাবাদ এলাকায় সম্পত্তিগত বিরোধে ৬ মাসের শিশু ও নারীর উপর ভাসুর হামলা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। গত বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় এ হামলার ঘটনাটি ঘটে।

আহতরা হলেনঃ পুরানবাজার পশ্চিম জাফরাবাদ এলাকার আলমগীর শেখের স্ত্রী সাহিদা বেগম ও তাদের ৬ মাসের শিশু কন্যা আফরিন।

আহত শাহিদা ও স্বামী আলমগীর শেখ জানায়, কুমিল্লা জেলা থাকাকালিন অবস্থায় এলাকায় মেহের জান বিবি ও আঃ হাইসহ ৫জন প্রায় ৩ একর জমির মালিক থাকায় কেউই এই সম্পত্তি ভাগ বাটোয়ারা করে নি। পরবর্তীতে ৫ জনের সকলেই মৃত্যু বরন করলেও সম্পত্তির সঠিক মিমাংসা না হওয়ায়, তাদের ওয়ারিশরা জমি পাহাড়া দেওয়া ছাড়া কিছুই করতে পারে নি। কিন্তু মূল মালিক ৫ জনের মধ্যে আঃ হাইয়ের ছেলে আবু তাহের শেখ (৪৫) অন্যান্য ওয়ারিশ কে না জানিয়ে জাল দলিলের মাধ্যমে প্রায় ৩০ শতাংশ জায়গা বিক্রয় করে ফেলে। এ বিষয়টি অন্যান্য ওয়ারিশরা জানলে তাদের কে ও বিভিন্ন সময়ে মারধরের হুমকি দেয়।

বৃহস্পতিবার সাহিদা বেগম নিজ বসত ঘর লেপার জন্য পাশের পুকুরে থেকে কাদা মাটি আনতে গেলে আবু তাহের শেখের স্ত্রী টুনু বেগম (৩৮) বাধা দেয়। কথাকাটা কাটির এক পর্যায়ে টুনু বেগম সাহিদা কে কিল ঘুষি মারতে থাকে। পরে সাহিদা দৌড়ে নিজের ঘরে চলে যায়। কিছুক্ষন পর সাহিদা শিশু আফরিন কে নিয়ে উঠানে আসলে আবু তাহের ও তার স্ত্রী লাঠি-সোটা নিয়ে এসে হামলা করে। তাদের হামলায় সাহিদার হাত ভেঙ্গে যায় এবং শিশুটির গায়ে আঘাত পায়।

পরে সাহিদার ডাক চিৎকারে আশপাশের লোকজন চলে আসলে তাদেরকে আহত অবস্থায় মাটিতে ফেলে আবু তাহেররা চলে যায়। পরে স্থানীয়রা তাদের কে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসে।

বর্তমানে গুরুত্বর আহত অবস্থায় চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

স্টাফ করেসপন্ডেন্ট : আপডেট ৩:১৬ পিএম, ১২ মার্চ ২০১৬, শনিবার

ডিএইচ