Home / চাঁদপুর / চাঁদপুরে ব্যাংকে টাকা জমা দিতে এসে মৃত্যু
চাঁদপুরে ব্যাংকে টাকা জমা দিতে এসে মৃত্যু

চাঁদপুরে ব্যাংকে টাকা জমা দিতে এসে মৃত্যু

চাঁদপুর সোনালী ব্যাংকের ট্রেজারি শাখায় রোববার (১৫ মে) বিকেল পৌনে ৩টায় টাকা জমা দিতে এসে হিটস্ট্রোকে লুৎফুর রহমান ভুঁইয়া (৬০) নামে এক ব্যাক্তি   মৃত্যু হয়েছে।

নিহত লুৎফুর রহমান পুরাণ বাজার রামদাসদী এলাকার মৃত মুখলেছুর রহমানের ছেলে।

তার ২ ছেলে ও ২ মেয়ে এবং স্ত্রী রয়েছে।

নিহতকে উদ্ধারকারী হেলাল উদ্দিন জানান, লুৎফুর রহমান তার বন্ধুর বাবা। খবর পেয়ে তিনি তাকে উদ্ধার করতে আসনে। তিনি বাড়ি থেকে তিনি টাকা জমা দিতে আসেন সোনালী ব্যাংকের মহিলা শাখায়। কিন্তু ভুলক্রমে তিনি চলে আসেন ট্রেজারি শাখায়। কিন্তু তিনি জানতেন না তিনি কোন শাখায় টাকা জমা দিবেন। ঘটনার সময় তিনি হঠাৎ অজ্ঞান হয়ে পড়ে যান। পরে তাকে ব্যাংক থেকে হাসপাতালে খবর দেয়ার পর আধা ঘন্টা পরে অ্যাম্বুলেন্স এসে হাসপাতালে নিয়ে যায়। পরে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক বেলাল উদ্দিন খান মৃত বলে ঘোষনা করেন।

সোনালী ব্যাংক ট্রেজারি শাখার সিনিয়র প্রেন্সিপাল অফিসার স্বপন কুমার দাস চাঁদপুর টাইমসকে জানান, নিহত ব্যাক্তির সাথে একটি ঘড়ি, একটি মোবাইল, ব্যাংকের জমা রসিদ ও ১হাজার টাকা পাওয়া গেছে।

ব্যাংকের ডেপুটি জেনারেল ম্যানেজার মোরশেদ আলম চাঁদপুর টাইমসকে জানান, ‘লুৎফুর রহমান অজ্ঞান হয়ে পড়লে আমি বিষয়টি সিভিল সার্জনকে জানাই। তিনি অ্যাম্বুলেন্স পাঠালে ওই ব্যাক্তিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।’

মাজহারুল ইসলাম অনিক[/author]

:  আপডেট বাংলাদেশ সময় ১১:৫৫ পিএম,  ১৫ মে  ২০১৬, রোববার

ডিএইচ

Leave a Reply