Home / চাঁদপুর / চাঁদপুরে বিজয় দিবস প্রচার উপকমিটির সভা অনুষ্ঠিত
চাঁদপুরে বিজয় দিবস প্রচার উপকমিটির সভা অনুষ্ঠিত

চাঁদপুরে বিজয় দিবস প্রচার উপকমিটির সভা অনুষ্ঠিত

বিজয় দিবস উপলক্ষে জেলা প্রশাসনের প্রস্তুতকৃত প্রচার উপ-পরিষদের সভা বৃহস্পতিবার বিকেলে জলা প্রশাসকের কার্যালয়ের ”মাধবী ” হলে অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতিত্ব করেছেন জেলা তথ্য কর্মকতা ও প্রচার উপকমিটির আহবায়ক মোহাম্মদ নুরুল হক।

সভায় সাংবাদিক নেতৃবৃন্দ জেলা প্রশাসনের উদ্যোগে কেন্দ্রীয়ভাবে একটি ক্রোড়পত্র তৈরী ও প্রকাশের দাবি জানিয়েছেন । তারা বলেন এ জন্য সব্বোচ অর্থনৈতিক ছাড় দিতে স্থানীয় সংবাদপত্রগুলো কার্পন্য করবে না । নেতৃবৃন্দ আরো দাবি করেন, বিজয় দিবস উপলক্ষে যেসব ভ্রামমাণ চলচ্চিত্র প্রদর্শনের আয়োজন করা হয়, সেগুলোর উদ্ধোধন স্থানীয় সাংবাদিক নেতা ও দৈনিক পত্রিকার সম্পাদকদের দিয়ে করাতে। তারা বলেন প্রচার উপকমিটির দায়িত্ব শুধুমাত্র স্টেডিয়াম মাঠের কুচকাওয়াজের ঘোষণা এবং ক্রোড়পত্র প্রকাশের মধ্যে সীমাবদ্ধ না রেখে পুস্পস্তবক অর্পণ , কুচকাওয়াজ, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের ঘোষনার মধ্যে যেনো ব্যাপৃৃত করা হয় । তারা স্টেডিয়াম মাঠ ও অঙ্গীকার পাদদেশে ঘোষণার জন্য অত্যাধুনিক শব্দ নিয়ন্ত্রণ ব্যবস্থার দাবি জানান।

জেলা প্রশাসক কার্যালয়ের প্রশাসনিক কর্মকতা ও প্রচার উপ-কমিটির সদস্য সচিব নির্মল চন্দ্র মজুমদারের পরিচালনায় আলোচনায় অংশ নেন চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি শাহ মোহাম্মদ মাকসুদুল আলম, চাঁদপুর জেলা ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও চাঁদপুর কন্ঠের প্রধান আলোকচিত্রী চৌধুরী ইয়াসিন ইকরাম, সুদীপ্ত চাঁদপুরের বার্তা সম্পাদক এম আর ইসলাম বাবু , দৈনিক চাঁদপুর বার্তার সহ সম্পাদক শেখ আল মামুন, চাঁদপুর সংবাদের স্টাফ রিপোর্টার আনোয়ারুল হক।

স্টাফ করেসপন্ডেন্ট ।। ০১:৩০ এএম, ২৭ নভেম্বর ২০১৫, শুক্রবার

ডিএইচ