Home / চাঁদপুর / চাঁদপুরে বঙ্গবন্ধুর শাহাদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবসে গ্রামীণ ব্যাংকের কর্মসূচি
GB

চাঁদপুরে বঙ্গবন্ধুর শাহাদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবসে গ্রামীণ ব্যাংকের কর্মসূচি

চাঁদপুরে গ্রামীণ ব্যাংক যোনাল অফিস কর্তৃক জাতীয় শোক দিবসে বিশেষ কর্মসূচি গ্রহণ করেছে। স্বাধীনতার মহান স্থপতি,বাংলাদেশের স্বপ্নদষ্টা ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম সাহাদাৎবার্ষিকী উপলক্ষে গ্রামীণ ব্যাংক এ দিনেই ৬ লাখ ৭০ হাজার বনজ,ফলদ ও ঔষধি গাছের চারা রোপণের কর্মসূচি গ্রহণ করেছে।

গ্রামীণ ব্যাংক যোনাল অফিস এর এক সূত্রে ১০ আগস্ট এ তথ্য জানা গেছে ।

মতলবের একটি শাখায় বেলা ১০ টায় চাঁদপুরের যোনাল ম্যানেজার এস এম সোয়েব দিনের এ কর্মসূচি উদ্বোধন করবেন। এর পর তিনি আরো দুটি শাখায় গাছের চারা বিতরণপূর্বক রোপণে অংশগ্রহণ করবেন।

চাঁদপুরের ৫৪ টি শাখায় একযোগে উদ্বোধনের পর পর বাকি শাখার সদস্যগণ প্রতিজন ৭টি করে এবং প্রতি ব্যাংক কর্মকর্তা-কর্মচারীগণ ৩টি করে গাছের চারা নিজ নিজ বাড়ির আঙিনায় বা বাড়ির সুবিধাজনক স্থানে রোপণ করবেন।

এরপর স্বাধীনতার মহান স্থপতি ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুরহমানের এবারের ৪৮তম সাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে গ্রামীণ ব্যাংক যোনাল অফিসে বেলা ৩ টায় দোয়া মাহফিলে জাতির পিতা ও ১৫ আগস্ট রাতে নিহতদের রুহের মাগফেরাত ও দোয়া কামনা করার কর্মসূচি গ্রহণ করা হয়েছে ।

কর্মসুচিতে গ্রামীণ ব্যাংক বোর্ড সদস্য মতলবের হাসিনা বেগম, চাঁদপুর যোনের অডিট অফিসার মো.মোস্তাফিজার রহমান,সংশ্লিষ্ট এরিয়া ম্যানেজার হাসান মাহমুদ, ব্যবস্থাপকগণ,প্রোগ্রাম অফিসার গ্রামীণ ব্যাংক সেকেন্ড অফিসার সহ সহকর্মীগণ উপস্থিত থাকবেন।

প্রেস বিজ্ঞপ্তি ,
১০ আগস্ট ২০২৩