চাঁদপুরে প্রাইভেটকার-সিএনজি সংঘর্ষে ৫ যাত্রী গুরুতর আহত

চাঁদপুরের ফরিদগঞ্জ সড়কে প্রাইভেটকার ও সিএনজি স্কুটারের মুখোমুখি সংঘর্ষে চালকসহ ৫ যাত্রী গুরুতর আহত হয়েছে। ২০ মার্চ বুধবার দুপুরে বাগাদী চৌরাস্তা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন, ফরিদগঞ্জ উপজেলার গাব্দের গাঁও গ্রামের আব্দুল জব্বার পাটোয়ারীর পুত্র মামুন পাটোয়ারী (৪০), মৃত আব্দুল খালেক গাজীর পুত্র আলমগীর গাজী (৪০), একই উপজেলার সন্তোষপুর গ্রামের মোস্তফা গাজীর স্ত্রী বুললু বেগম (৬০), নুরুল হকের স্ত্রী হোসনেয়ারা বেগম (৫০) ও ও গাবদারগাঁও নারকেলতলা গ্রামের আব্দুল সাত্তার মিয়ার পুত্র সিএনজি স্কুটার চালক বিল্লাল হোসেন (৪৭)।

স্কুটার চালক বিল্লাল হোসেন জানান, বুধবার দুপুরে তিনি চাঁদপুর থেকে তার সিএনজি স্কুটারে করে যাত্রী নিয়ে ফরিদগঞ্জের দিকে যাচ্ছিলেন। তার সিএনজি স্কুটারটি বাগাদী চৌরাস্তা এলাকায় গেলে হঠাৎ বিপরীত দিক থেকে আসা একটি প্রাইভেটকার তার সিএনজি স্কুটার সাথে মুখোমুখি সংঘর্ষ বাদিয়ে দেয়। এতে করে সিএনজি স্কুটারটটি দুমড়ে মুছরে রাস্তায় ছিটকে পড়ে চালকসহ সিএনজিতে থাকা চারজন যাত্রী হাত-পা সহ শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখম হয়ে গুরুতরভাবে আহত হন।

দুর্ঘটনার পরপরই প্রত্যক্ষদর্শীরা তাদেরকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে আহত বৃদ্ধা বুলু বেগমের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তার উন্নত চিকিৎসার জন্য তাৎক্ষণিক ঢাকায় প্রেরণ করেন। বাকি আহতরা বর্তমানে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের পুরুষ এবং মহিলা ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে।

প্রতিবেদক: কবির হোসেন মিজি, ২০ মার্চ ২০২৪

Share