Home / চাঁদপুর / চাঁদপুরে নৌ-নিরাপত্তা সপ্তাহ শুরু
চাঁদপুরে নৌ-নিরাপত্তা সপ্তাহ শুরু

চাঁদপুরে নৌ-নিরাপত্তা সপ্তাহ শুরু

স্টাফ করেসপন্ডেন্ট, চাঁদপুর :

দেশের বিভিন্ন স্থানে গত ১৪ জুন নৌ-নিরাপত্তা সপ্তাহ শুরু হয়। কিন্তু চাঁদপুর নৌ-বন্দরে নৌ-নিরাপত্তা সপ্তাহ ১৬ থেকে ২১ জুন পর্যন্ত পালনের লক্ষ্যে মঙ্গলবার দুপুরে চাঁদপুর নৌ-টার্মিনালে যাত্রী ছাউনিতে উদ্বোধনের মাধ্যমে শুরু করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে নদীতে পানি বৃদ্ধি পাওয়া চাঁদপুর শহরের নতুন বাজার-পুরাণবাজার সেতু ঝুকিপূর্ণ হওয়ায়, দুর্ঘটনা থেকে রক্ষাকল্পে ঢাকা, চাঁদপুর ও ইচলী নৌ-পথের ইচলীঘাটের সাথে সকল লঞ্চ চলাচল বন্ধ ঘোষণা করা হয়। প্রধান অতিথি হিসেবে নৌ-সপ্তাহ উদ্বোধন করেন নৌ-পুলিশের চাঁদপুর জোনের পুলিশ সুপার মো. শাহরিয়ার।

নৌ-বন্দর কর্মকর্তা মোবারক হোসেনের সভাপতিত্বে ও সহকারী বন্দর পরিচালক মো. কামরুল ইসলামের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. লুৎফুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার কামরুল ইসলাম, কোস্টগার্ড স্টেশন কমান্ডার মো. হাবিবুর রহমান ও ক্যাব চাঁদপুর সভাপতি জীবন কানাই চক্রবর্তী।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন লঞ্চ মালিক প্রতিনিধি মো. বিপ্লব সরকার, মোঃ রুহুল আমিন হাওলাদার, আলী আজগর সরকার, রফরফ-২-এর মাস্টার হারুন-অর-রশিদ, সোনারতরী লঞ্চের মাস্টার মো. ইব্রাহীম খলিল প্রমুখ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাবের আম্মেদ খান মুন্না, ইউসুফ আলী বেপারী, মাস্টার হারুন (হিমু), ট্রাফিক ইন্সেপেক্টর জাহাঙ্গীর আলম, নৌ-ফাঁড়ি ইনচার্জ মোশারফ হোসেন, শওকত আলী বেপারী, বিভিন্ন লঞ্চের মাস্টার ডাইভার কর্মকর্তা ও নৌ-টার্মিনালের সুপারভাইজারবৃন্দ উপস্থিত ছিলেন।

চাঁদপুর টাইমস/প্রতিনিধি/এএস/ডিএইচ/এমআরআর/২০১৫।

আপডেট: ০৯:৪৫ অপরাহ্ণ,  ১৬ জুন ২০১৫, মঙ্গলবার

 

চাঁদপুর টাইমস ডট কম-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।