Home / চাঁদপুর / চাঁদপুরে টিকা রেজিস্ট্রেশন ৭৪,২৪৯ জন : দ্বিতীয় ডোজ ২২৫৬ জন
tika

চাঁদপুরে টিকা রেজিস্ট্রেশন ৭৪,২৪৯ জন : দ্বিতীয় ডোজ ২২৫৬ জন

চাঁদপুরে আজ ৮ এপ্রিল সকাল ৮ টা থেকে করোনা ভাইরাস প্রতিরোধ টিকা কার্যক্রম শুরু হয়েছে। চাঁদপুরে ৭ ফেব্রুয়ারি থেকে ৮ এপ্রিল পর্যন্ত গত ২৪ ঘন্টায় টিকা রেজিস্ট্রেশন হয়েছে ৭৪,২৪৯ জন। প্রথম টিকা গ্রহণের দিন থেকে ৬০ দিনের মাথায় দ্বিতীয় টিকার ডোজ গ্রহণ করতে পারবে বলে স্বাস্থ্যবিভাগের নির্দেশনা রয়েছে।

১১ এপ্রিল শনিবার পযন্ত দ্বিতীয় ডোজ নিলেন ২,২৫৬ জন। প্রথম ডোজ গ্রহণ করেন ৫৮,২০৭ জন । শুধুমাত্র এদিন প্রথম ডোজ টিকা নেন ১৩০ জন ।

চাঁদপুর সিভিল সার্জন কার্যলয়ের নিযন্ত্রণ কক্ষ ১০ এপ্রিল এ তথ্য জানিয়েছেন। রেজিস্ট্রেশনকৃত প্রথম ডোজ প্রদান কার্যক্রম অব্যাহত থাকরে। যারা রেজিস্ট্রেশন করে এখনও টিকা নেননি তাদেরকে দ্রুত টিকা গ্রহণের জন্য অনুরোধ জানানো হযেছে ।

তিনি আরও জানান,৩৯ হাজার ডোজ ৯ এপ্রিল চাঁদপুরে এসে পৌছছে । জেলা প্রশাসক অহ্জনা খান মজলিশ দ্বিতীয়ডোজ গ্রহণ করেন।
এরপর টিকা গ্রহণ করেন চাঁদপুরেরর অতিরিক্ত জেলা প্রশাসক ও উপ-সচিব মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান,ভূমি অধিগ্রহণ কর্মকর্তা অমিত চক্রবর্তী, নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.উজ্বল হোসাইন, ইমরান মাহমুদ ডালিম,মঞ্জুর মোর্শেদ,আবিদা সিফাত সহ অনেক ডাক্তার,শিক্ষক, ব্যবসায়ী ও সাংবাদিকগণ ।

জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ করোনাটিকার দ্বিতীয় ডোজ নেয়ার পর সবাইকে টিকা নেয়ার পাশাপাশি স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানিয়েছেন।

তিনি আরো বলেন,‘করোনা নির্মূল না হওয়া পর্যন্ত সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।’

আবদুল গনি , ১১ এপ্রিল ২০২১