Home / চাঁদপুর / চাঁদপুরে জেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের সভা
চাঁদপুরে জেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের সভা

চাঁদপুরে জেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের সভা

আগামি ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট দূর্নীতি মামলার রায়কে কেন্দ্র করে চাঁদপুরে জেলা আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের যৌথ সভা মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) রাতে শহরের পৌর টাউন হল মার্কেটে জেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন চাঁদপুর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ।

তিনি বলেন, আগামি ৮ ফেব্রুয়ারি খালেদা জিয়ার রায়কে কেন্দ্র করে বিএনপি জামায়াত ষড়যন্তে লিপ্ত রয়েছে। তারা যাতে কোনো প্রকার নাশকতা বা জনদূর্ভোগের কাজ করতে না পারে সে জন্য আমাদের সকলকে সজাগ থাকতে হবে। ওই দিন আমরা দলের নেতাকর্মীদের নিয়ে দলীয় কার্যালয়ে উপস্থিত থাকবো এবং আনন্দ উল্লাস করবো। কারণ ওইদিন এতিমদের টাকা মেরে খাওয়ার রায় দেয়া হবে। দেশে এখন আইনের শাসন প্রতিষ্ঠিত হয়েছে বলেই যারা এতিমদের টাকা মেরে খেয়েছে তাদের বিচার হচ্ছে।

তিনি আরো বলেন, বিএনপি জামায়াত এদেশের স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের চেতনাকে বিশ্বাস করে না। তাই তারা দেশকে পেছনে নিয়া যাওয়ার জন্য এখনো চক্রান্ত করে যাচ্ছে। তারা আবারো যদি কোনো নাশকতায় লিপ্ত হয় তবে সারা দেশের ন্যায় চাঁদপুরেও মুক্তিকামী মানুষ তাদের প্রতিহত করবে।

সাংগঠনিক সম্পাদক তাফাজ্জাল হোসেন এসডু পাটওয়ারীর পরিচালনায় বক্তব্য রাখেন, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, সহ-সভাপতি আ. রশিদ সর্দার, সন্তোষ দাস, শামসুল হক মন্টু পাটওয়ারী, যুগ্ম সম্পাদক অ্যাড. জহিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শাহীর হোসেন পাটওয়ারী, অ্যাড. মুজিবুর রহমান ভূঁইয়া প্রমুখ।

এসময় আরো বক্তব্য রাখেন, শিক্ষা ও মানবসম্পদবিষয়ক সম্পাদক- জিল্লুর রহমান জুয়েল, যুব ও ক্রীড়া সম্পাদক- মাসুদ আলম মিল্টন, ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকার, হাজিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান মিন্টু, পৌর বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি রাধা গৌবিন্দ গোপ, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম বাবুল, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী এরশাদ মিয়াজী, জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী মাসুদা নূর খান, রেলওয়ে শ্রমিক লীগের সভাপতি মাহাবুবুর রহমান, জেলা যুবলীগের যুগ্ম আহŸায়ক মাহফুজুর রহমান টুটুল, জেলা স্বেচ্ছাবেক লীগের আহŸায়ক এসএম জয়নাল আবেদী, যুগ্ম আহŸায়ক এমএ হাসান লিটন, জেলা ছাত্রলীগের সভাপতি আতাউর রহমান পারভেজ, সাধারণ সম্পাদক পারভেজ করিম বাবু প্রমুখ।

প্রতিবেদক : আশিক বিন রহিম
: আপডেট, বাংলাদেশ সময় ১০ : ২০ পিএম, ৬ ফেব্রুয়ারি ২০১৮, মঙ্গলবার
এইউ