Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলব উত্তরে আওয়ামী লীগের আলোচনা সভা ও মিছিল
মতলব উত্তরে আওয়ামী লীগের আলোচনা সভা ও মিছিল

মতলব উত্তরে আওয়ামী লীগের আলোচনা সভা ও মিছিল

জিয়া অরফানেজ ট্রাস্ট দূর্নীতি মামলার রায়কে কেন্দ্র করে বিএনপি ও জামায়াত-শিবিরের নাশকতা পরিকল্পনার প্রতিবাদে মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিশেষ আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৬ ফেব্রুয়ারি) বিকালে ছেঙ্গারচর বাজার আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়েছে।

এতে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস।

মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান জাহাঙ্গীর আলম হাওলাদারের পরিচালনায় আলোচনা সভায় প্রতিবাদমুলক বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক কবির হোসেন মাস্টার, সাংগঠনিক সম্পাদক শাহজাহান মিয়া, সদস্য অলিউল্লাহ সরকার, লিয়াকত আলী, উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান জহির, সাধারণ সম্পাদক কাজী শরীফ, উপজেলা মহিলা আ’লীগের সভাপতি পারভীন শরীফ, উপজেলা কৃষকলীগের সভাপতি মো. মোখলেছুর রহমান মাস্টার, ছেঙ্গারচর পৌর আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি মনির হোসেন বেপারী প্রমূখ।

উপজেলা আ’লীগের উদ্যোগে আয়োজিত আ’লীগের প্রতিবাদ সভায় খালেদা জিয়ার বিরুদ্ধে মামলার রায় ঘোষণাকে কেন্দ্র করে বিশৃঙ্খলা ঠেকাতে আ’লীগ এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা সজাগ থাকবে জানিয়ে মতলব উত্তর উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক এমএ কুদ্দুস বলেন, এই রায় নিয়ে কাউকে বিশৃঙ্খলা সৃষ্টি করতে দেওয়া হবে না। রায়কে কেন্দ্র করে আ’লীগ সজাগ থাকবে। কেবল ৮ ফেব্রয়ারি-ই নয়, আগামী জাতীয় নির্বাচন পর্যন্ত আ’লীগ ও সহযেগি সংগঠনের নেতাকর্মীরা আধুনিক মতলবের রুপকার দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপির নেতৃত্বে মাঠে থাকবে।

এমএ কুদ্দুস আরো বলেন, জিয়া অরফানেজ ট্রাস্ট দূর্নীতি মামলার আসামী খালেদা জিয়ার বিরুদ্ধে আদালত যে রায় দেবেন, এই রায়কে কেন্দ্র করে বিএনপি ও জামায়াত-শিবির যদি কেউ কোন নাশকতা করতে চায় তাহলে তাদের কঠোর হাতে প্রতিহত করা হবে বলে জানান বক্তারা।

আলোচনা সভা শেষে পার্টি অফিস থেকে প্রতিবাদ মিছিল বের করে ছেঙ্গারচর বাজারস্থ প্রধান প্রধান সড়কগুলিতে অবস্থান নেওয়া হয় এবং চৌরাস্তা মোড়ে এসে পথসভা অনুষ্ঠিত হয়েছে।

প্রতিবেদক : খান মোহাম্মদ কামাল, মতলবা উত্তর
: আপডেট, বাংলাদেশ সময় ৯: ৫৫ পিএম, ৬ ফেব্রুয়ারি ২০১৮, মঙ্গলবার
এইউ