Home / চাঁদপুর / চাঁদপুরে করোনায় আক্রান্ত ৪ : উপসর্গ নিয়ে মৃত্যু ২
আইসোলেশনে

চাঁদপুরে করোনায় আক্রান্ত ৪ : উপসর্গ নিয়ে মৃত্যু ২

চাঁদপুরে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা দিন দিন বেড়েই চলেছে। শনিবার পর্যন্ত এ সংখ্যা ছিল ২ জনে। রোববার করোনায় আক্রান্তের সংখ্যা ৪ জনে দাঁড়ালো। এর মধ্যে ৩ জনই নারায়গণঞ্জ জেলা থেকে লকডাউনের পর চাঁদপুরে আসছে। এর মধ্যে ২ জন মতলব উত্তরের, একজন চাঁদপুর সদর উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নের, আর একজন চিকিৎসক মতলব উত্তর হাসপাতালে কর্মরত।

এদিকে সদর উপজেলার রামপুর ইউনিয়নের কামরাঙ্গা ১জন ও মৈশাদী ইউনিয়নের শাহতলী এলাকার একজনসহ মোট দু’জন করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেছে। শনিবার চাঁদপুর সিভিল সার্জন মো. সাখাওয়াত উল্যাহ মৃত ব্যক্তির নমুনা সংগ্রহ করে রোববার ঢাকায় আইইডিসিআরে প্রেরণ করেছে। নতুন আক্রান্তদের মধ্যে চাঁদপুরের সদরের লক্ষীপুর ইউনিয়নের বহরিয়া গ্রামের নারয়ণগঞ্জ থেকে আসা ১জন। তার বাড়ি লকডাউন করা হয়েছে।

অপরদিকে মতলব উত্তরের একজন চিকিৎসক। যিনি করোনায় আক্রান্ত রোগীদের চিকিৎসায় নিয়োজিত ছিলেন। বর্তমানে মতলব উত্তরের চিকিৎসকসহ ৩জনকে ঢাকায় প্রেরণ করা হয়েছে।

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের আরএমও ডা. সুজাউদ্দৌলা রুবেল জানান, এ হাসপাতালে আইসোলেসন বিভাগে ৪ জন চিকিৎসাধিন রয়েছে। এছাড়া চাঁদপুরের মতলবে প্রথম করোনা ভাইরাসে আক্রান্ত যুবক সুজনের স্ত্রীকেও মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্যের আইসোলেসনে রাখা হয়েছে।

চাঁদপুর সিভিল সার্জন মো. সাখাওয়াত উল্যাহ জানান, নতুন করে আরো ২জন রোগীর করোনা ভাইরাস পরীক্ষায় পজেটিভ এসেছে। এদের মধ্যে একজন চিকিৎসক রয়েছে। এ ছাড়াও মতলব উত্তরসহ মোট ৫জন আইসোলেশনে রয়েছে।

প্রতিবেদক:শরীফুল ইসলাম,১২ এপ্রিল ২০২০