Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / কর্মহীন মানুষের পাশে চাঁদপুর পুলিশ
Chandpur-Times
এ প্রতিবেদনের ছবি প্রকাশ হয়নি

কর্মহীন মানুষের পাশে চাঁদপুর পুলিশ

করোনাভাইরাস পরিস্থিতিতে চাঁদপুর জেলা পুলিশের পক্ষ থেকে অসহায় ও দুস্থ মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে।
১২ এপ্রিল রোববার চাঁদপুরের মতলব দক্ষিণে পৌরসভার নিউ হোস্টেল মাঠ ও উপজেলার নারায়ণপুর পপুলার উচ্চ বিদ্যালয় মাঠে ঘরে আটকে পড়া কয়েক শতাধিক দুস্থদের হাতে খাদ্যসামগ্রী বিতরণ করেছে জেলা পুলিশ বিভাগ।

সামাজিক দূরত্ব বজায় রেখে অসহায় ও দুস্থ মাঝে খাদ্য সহায়তা তুলে দেন, সদ্যপদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার মো. মিজানুর রহমান খান। এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (হেডকোয়াটার্স) মো. আসাদুজ্জামান, সহকারী পুলিশ আওসান, মতলব দক্ষিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা স্বপন কুমার আইচ।

অতিরিক্ত পুলিশ সুপার (হেডকোয়াটার্স) মো. আসাদুজ্জামান বলেন, মতলব দক্ষিণে পৌরসভার নিউ হোস্টেল মাঠ ও উপজেলার নারায়ণপুর পপুলার উচ্চ বিদ্যালয় মাঠে চাঁদপুর জেলা পুলিশের পক্ষ থেকে অসহায় ও দুস্থ মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। মতলবে মোট ৪ হাজার মানুষকে খাদ্য সামগ্রী সয়াহতা প্রদান করা হবে।

তিনি আরো বলেন, দেশের বর্তমান করোনাভাইরাস পরিস্থিতিতে দরিদ্র অসহায় পরিবারের অনেকেই এখন কর্মহীন হয়ে মানবেতর জীবনযাপন করছেন। এ সময় মানুষের এমন দুর্ভোগ গোছাতে পুলিশ তাদের পাশে দাঁড়ানোর উদ্যোগ নিয়েছে। তারই ধারাবাহিকতায় রোববার মতলব দক্ষিণে প্রায় ৩শ’ জনকে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।

প্রতিবেদক:শরীফুল ইসলাম,১২ এপ্রিল ২০২০