Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলবে নিখোঁজের দু’দিন পর ডোবায় মিললো বৃদ্ধার লাশ

মতলবে নিখোঁজের দু’দিন পর ডোবায় মিললো বৃদ্ধার লাশ

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলায় উপাদী উত্তর ইউনিয়নের দক্ষিণ নওগাঁও গ্রামে ডোবা থেকে আইয়ুব আলী ফরাজী (৭৫) নামক এক বৃদ্ধার লাশ উদ্ধার করা হয়েছে।

সে দক্ষিণ নওগাঁও গ্রামের মৃত ওহাব আলী ফরাজীর ছেলে। নিখোঁজের ২দিন পর মঙ্গলবার (২৪ অক্টোবর) দুপুরে পরিত্যক্ত ডোবা থেকে ওই বৃদ্ধার লাশ উদ্ধার করে স্থানীয় এলাকাবাসী।
প্রত্যক্ষদর্শী ও পারিবারিক সূত্রে জানা যায়, আইয়ুব আলী ফরাজী গত ২২ অক্টোবর দুপুরের পর থেকে নিখোঁজ হয়। বিভিন্ন স্থানে খোঁজা খুজি করে না পেয়ে মাইকিং করা হয়। গত কাল দুপুরে জনৈক পথচারী ডোবাতে লাশ ভাসতে দেখে তার পরিবারকে জানায়। সাথে সাথে আইয়ুব আলী ফরাজীর পরিবারের লোকজন গিয়ে দেখতে পায় ডোবায় একটি লাশ ভেশে আছে। লাশের পরিচয় চিনতে পেরে স্বজনরা ডাক চিৎকার ও কান্নায় ভেঙ্গে পরে। মুহুর্তের মধ্যেই চারিদিক থেকে শ শ উৎসুক লোকজন এসে ভির করতে থাকে। সংবাদ পেয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান মোঃ শহিদ উল্লাহ প্রধান ঘটনাস্থলে ছুটে যায়। পরে এলাকাবাসী ডোবা থেকে আইয়ুব আলী ফরাজী লাশ উদ্ধার করে তার বাড়ীতে নিয়ে যায়।
এ ব্যাপারে আইয়ুব আলীর ফরাজীর কণ্যা রাহিমা আক্তার বলেন, তার বাবা দীর্ঘদিন থেকে মানসিক রোগে ভোগছে। গত ২ দিন যাবৎ তাকে খুজে পাওয়া যায়নি। তার দাবি সে ডোবায় পড়ে গিয়ে মারা গেছে।

এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান শহিদ উল্লাহ প্রধান জানান, ‘আইয়ুুব আলী ফরাজী দীর্ঘদিন ধরে মানসিক রোগে আক্রান্ত ছিল।তার এলাকায় তার কোন শত্রু আছে বলে মনে হয় না। এ ছাড়া তার পরিবারের পক্ষ থেকেও কারো বিরুদ্ধে কোন অভিযোগ করেনি।’

প্রতিবেদক- মাহফুজ মল্লিক
: আপডেট, বাংলাদেশ ১১:৫৩ পিএম, ২৪ অক্টোবর, ২০১৭ মঙ্গলবার
ডিএইচ

Leave a Reply