Home / চাঁদপুর / চাঁদপুরে অপহরণ হওয়া কিশোরী উদ্ধার : অভিযুক্ত আটক
kidnaper arrest

চাঁদপুরে অপহরণ হওয়া কিশোরী উদ্ধার : অভিযুক্ত আটক

চাঁদপুর মডেল থানা পুলিশ কল্যাণী মজুমদার গুঞ্জন (১৫) নামে কিশোরীকে অপহরণ হওয়ার ৩ মাস ২০ দিন পর উদ্ধার করেছেন। এ ঘটনায় অভিযুক্ত অপু সাহা (৩২) কে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (১০ জানুয়ারি) দুপুরে চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক পলাশ বড়ুয়া ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর থানার শ্যামনগর গ্রাম থেকে অপহৃতা কিশোরী ও অপুসাহাকে গ্রেফতার করে চাঁদপুরে নিয়ে আসে।

অপহৃতা কল্যাণী মজুমদার গুঞ্জন চাঁদপুর শহরের পুরানবাজার নিতাইগঞ্জ রোডের গৌতম মজুমদারের কন্যা। সে পুরাণবাজারের একটি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। গ্রেফতার হওয়া অপু সাহা কুমিল্লা জেলার হোমনা থানার হোমনা গ্রামের অজিত সাহার ছেলে।

চাঁদপুর মডেল থানা পুলিশ সাংবাদিকদের জানান, ২০১৮ সালের ২৩ সেপ্টেম্বর ওই কিশোরী বাসা থেকে বিদ্যালয়ে যাওয়ার পথে অভিযুক্ত অপুসাহাসহ তার সঙ্গীয়রা কিশোরীর গতিরোধ করে অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় ওই কিশোরীর বাবা গৌতম মজুমদার তার মেয়েকে জোরপূর্বক অপহরণ করা হয়েছে মর্মে চাঁদপুর মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে অপুসাহাসহ অজ্ঞাতনামা ক’জনকে আসামী করে মামলা করেন।

পরে মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক পলাশ বড়–য়া বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা ও তথ্য প্রযুক্তি ব্যবহার করে কিশোরীকে উদ্ধার ও অভিযুক্তকে গ্রেফতার করতে সক্ষম হন।

চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার জাহিদ পারভেজ চৌধুরী এ বিষয়ে বলেন, ‘শনিবার দুপুরে আদালতের মাধ্যমে উদ্ধার হওয়া কিশোরী কল্যাণী মজুমদারকে তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে। আর গ্রেফতার হওয়া অপু সাহাকে আদালতে প্রেরণ করা হয়েছে।’

তবে অপু সাহা ও কল্যাণীর মাঝে প্রেমের সম্পর্ক সূত্রে দু’জন পালিয়েছেন কিনা তা নিশ্চিত হওয়া যায়নি।

শরীফুল ইসলাম
১২ জানুয়ারি, ২০১৯

Leave a Reply