Home / চাঁদপুর / চাঁদপুরের সাংস্কৃতিক অঙ্গন এগিয়ে যাবে : পুলিশ সুপার শামসুন্নাহার
চাঁদপুরের সাংস্কৃতিক অঙ্গন এগিয়ে যাবে : পুলিশ সুপার শামসুন্নাহার

চাঁদপুরের সাংস্কৃতিক অঙ্গন এগিয়ে যাবে : পুলিশ সুপার শামসুন্নাহার

চাঁদপুর মঞ্চের আধুনিক নৃত্যানুষ্ঠান

চাঁদপুর জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে সাংস্কৃতিক মাসের ২৬তম দিনে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান রোববার সন্ধ্যায় পরিবেশন করেছে  চাঁদপুর মঞ্চের শিল্পীরা।

অনুষ্ঠান শুরুর পূর্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার শামসুন্নাহার।

তিনি বলেন, আমাদের অনেক ব্যস্ততা থাকায় সাংস্কৃতিক অনুষ্ঠান গুলো দেখা হয় না। আমি আশা করবো আপনাদের কার্যক্রম অব্যাহত থাকবে এবং এই ছোট্ট সোনামনিদের প্রতিভা বিকাশের সুযোগ করে দেবেন। চাঁদপুরে সাংস্কৃতিক অঙ্গন আরো এগিয়ে যাবে। আমি চাঁদপুরের সাংস্কৃতির সাথে জরিতদের সাফল্যা কামনা করছি।

সাংস্কৃতিক মাসের সংস্কৃতি পরিষদের সদস্য সচিব হারুন আল রশীদের পরিচালনায় সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্যে রাখেন, মুুক্তিফৌজ ফাউন্ডেশনের সভাপতি ও বিশিষ্ট লেখক প্রকৌ. মো. দেলোয়ার হোসেন, সংঙ্গীত নিকেতনের অধ্যক্ষ স্বপন সেন গুপ্ত, বঙ্গবন্ধু আবৃত্তি পরিষদের সভাপতি পীযুষ কান্তি রায় চৌধুরী, অনন্যা নাট্যগোষ্ঠীর যুগ্ম সাধারণ সম্পাদক মানিক দাস, চাঁদপুর ড্রামার সাবেক সাধারণ সম্পাদক কেএম মাসুদ, চাঁদপুর মঞ্চের সাধারণ সম্পাদক  রোটা. তানভির আহমেদ, সহ সভাপতি আতাউর রহমান পাটোয়ারী, শেখ সালমান, চাঁদপুর ড্রামার সাধারণ সম্পাদক মানিক পোদ্ধার প্রমুখ।

পরে চাঁদপুর মঞ্চের আধুনিক নৃত্যনুষ্ঠান পরিবেশন হয়। নৃত্য পরিবেশন করেন সালমান, সৈয়দ, মুখলেছ, জুয়েল, শামান্তা, মারিয়া, মুনা, মিতু, জহিমা, সাইফুল, নূরে আলম, রোকন, কবির, আরিফ, ফজলু, মাইসা, মীম, জান্নাত, শ্রাবন প্রমুখ।

শরীফুল ইসলাম [/author]

:  আপডেট বাংলাদেশ সময় ১০:০৫ পিএম,  ১৫ মে  ২০১৬, রোববার

ডিএইচ

Leave a Reply