Home / চাঁদপুর / চাঁদপুর শাহ্তলী কলেজে আইসিটি ল্যাব উদ্বোধন
চাঁদপুরের-সব-স্কুলে-টিফ

চাঁদপুর শাহ্তলী কলেজে আইসিটি ল্যাব উদ্বোধন

চাঁদপুর সদর উপজেলার শাহতলী জিলানী চিশতী কলেজের নতুন আইসিটি ল্যাব (কম্পিউটার রুম)এর কার্যক্রম উদ্বোধন হয়েছে।

মঙ্গলবার (১৯ মার্চ) দুপুর ১২টায় কলেজের এটি আহমেদ হোসাইন রুশদী একাডেমিক ভবনের ২য় তলায় নতুন স্থাপিত আইসিটি ল্যাবের ফিতা কেটে শুভ উদ্বোধন করেন কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।

এসময় কলেজের অধ্যক্ষ মো: হারুন-অর রশিদের সভাপতিত্বে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।

তিনি তার বক্তব্যে বলেন, সাধারণ শিক্ষার পাশাপাশি শিক্ষার্থীদের কম্পিউটার জ্ঞান থাকতে হবে। আইসিটি সম্পর্কে ধারনা অর্জন করতে হবে। সরকার তথ্য ও যোগাযোগ প্রযুক্তিতে শিক্ষার্থীদের দক্ষতা বৃদ্ধির জন্য শিক্ষা প্রতিষ্ঠানে আইসিটি ল্যাব স্থাপন করেছে। এখানে শিক্ষার্থীরা কম্পিউটার প্রশিক্ষন নিতে পারবে। এজন্য ধন্যবাদ জানাই মাননীয় শিক্ষামন্ত্রী ডা: দীপু মনিকে।

সভাপতির বক্তব্য রাখেন জিলানী চিশতী কলেজের অধ্যক্ষ মো: হারুন-অর রশিদ।

এসময় উপস্থিত ছিলেন, জিলানী চিশতী উচ্চ বিদালয়ের প্রধান শিক্ষক নেপাল চন্দ্র কর্মকার, ২৯ নং উত্তর শাহতলী যোবাইদা বালক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও কলেজ গভনির্ং বডির সদস্য আবুল কালাম আজাদ, কলেজের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহকারি অধ্যাপক সাহেরা আক্তার, গভনির্ং বডির শিক্ষক প্রতিনিধি ও ভূগোল বিভাগের সহকারি অধ্যাপক গোলাম সারওয়ার, বাংলা বিভাগের সহকারি অধ্যাপক আলেয়া চৌধূরী, সহকারী অধ্যাপক মো: কামরুল হাসান প্রমুখ।

Leave a Reply