Home / চাঁদপুর / ‘চাঁদপুরের মানুষ সংস্কৃতি ও ক্রীড়া প্রিয়’
‘চাঁদপুরের মানুষ সংস্কৃতি ও ক্রীড়া প্রিয়’

‘চাঁদপুরের মানুষ সংস্কৃতি ও ক্রীড়া প্রিয়’

চাঁদপুরে ক্রীড়া মাসের পুরস্কার বিতরণ অনুষ্ঠানে মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম বলেছেন, জননেত্রী শেখ হাসিনা একজন খেলাধুলাবান্ধব মানুষ। এজন্য যেখানেই খেলা হয় তিনি ছুটে যান। আর এটি একমাত্র বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার কাছেই সম্ভব। বাংলাদেশের ক্রীড়াঙ্গন উন্নত হওয়ায় বিশ্বের বিভিন্ন দেশে বাংলাদেশের পতাকা উড়ে, সেখানে বাংলাদেশের জাতীয় সংঙ্গীত গাওয়া হয়। এটি সম্ভব হয়েছে সরকারের ক্রীড়াবান্ধব মনোভাবের কারণে।

শনিবার দুপুরে চাঁদপুর জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে অনুষ্ঠিত ক্রীড়া মাসের পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম আরো বলেন, বাংলাদেশের ক্রিক্রেটারা এখন বিশ্বের যে কোনো শক্তিশালী দলের সাথে প্রতিদ্বন্দ্বিতা করছে এবং বিজয় ছিনিয়ে আনছে। বাফুফে তৃণমূল পর্যায়ে নানাবিধ প্রশংসনীয় কর্মকান্ডের ফলে বাংলাদেশ ক্রিকেট, ফুটবল, সাঁতার, হকিসহ বিভিন্ন বিষয়ে সাফল্য দেখাচ্ছে। এর ধারাবাহিকতা ধরে রাখতে পারলে বাংরাদেশ ক্রীড়াঙ্গন সকল ক্ষেত্রে আরো ভালো ফলাফল অর্জন করতে পারবে বলে আমি বিশ্বাস করি।

তিনি বলেন, চাঁদপুরের মানুষ সংস্কৃতি ও ক্রীড়া প্রিয়। এই জেলায় মাসব্যাপী ক্রীড়া ও সংস্কৃতি মাস পালন করা হয়েছে। একমাস জুড়ে এখানকার মানুষ ক্রীড়া ও সাংস্কৃতিক উৎসবে মেতে ছিলো। এটা বাংলাদেশের মধ্যে একটি দৃষ্টান্ত। যাদের অক্লান্ত পরিশ্রমে এই কর্মকান্ড সফল হয়েছে আমি তাদের শুভেচ্ছা ও কৃতজ্ঞতা জানাচ্ছি।

চাঁদপুরের জেলা প্রশাসক মো. আব্দুস সবুর মন্ডলের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল, পুলিশ সুপার শামসুন্নাহার, জেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার এমএ ওয়াদুদ, চাঁদপুর প্রেসক্লাব সভাপতি বিএম হান্নান, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু, যুগ্ম সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটোয়ারী, ফুটবল উপ কমিটির সভাপতি শাহির হোসেন পটোয়ারী, ক্রিকেট উপ কমিটির সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম রোমান প্রমুখ।

এসময় স্থানীয় অন্যান্য প্রশাসনিক কর্মকর্তা ও জেলা আইনশৃঙ্খলা কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

‘চাঁদপুরের মানুষ সংস্কৃতি ও ক্রীড়া প্রিয়’

About The Author

আশিক বিন রহিম

||আপডেট: ০৬:৪৪  অপরাহ্ন, ০২ এপ্রিল ২০১৬, শনিবার

চাঁদপুর টাইমস /এমআরআর

Leave a Reply