Home / সারাদেশ / চাঁদপুরের মাদক বিক্রেতা ও সন্ত্রাসী নয়ন ইয়াবাসহ আটক

চাঁদপুরের মাদক বিক্রেতা ও সন্ত্রাসী নয়ন ইয়াবাসহ আটক

আশিক বিন রহিম :
শহরের পুরানবাজারের মাদক বিক্রেতা ও সন্ত্রাসী নয়ন খানকে আবরো ইয়াবাসহ আটক করে ভ্রাম্যমান আদালতে ৬ মাসের কারাদন্ড দেয়া হয়েছে।

আটক নয়ন পুরাণবাজার মধ্যশ্রীরামদি এলকার আমির হোসেন খানের পুত্র।

পুরাণবাজারের এক যুবককে তুচ্ছ ঘটনায় ব্যাপক মারধর করার অভিযোগে পুলিশ তাকে আটক করে। আটকের সময় তার কাছে বেশ কয়েকটি ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

পুলিশ সুত্রে জানা যায় গত ১৮ আগষ্ট মঙ্গলবার নয়ন খান ও তার স্থানীয় চুন্তু খানের পুত্র সালামসহ এলাকার চিহ্নিত বেশ কয়েকজন সন্ত্রাসীদের নিয়ে একই এলাকার এক যুবককে ব্যাপক মারধর করে। এসময় ওই যুবকের মা ছেলেকে বাচাঁতে এগিয়ে এলে সন্ত্রাসীরা তাকেও মারধর করে।

এলাকাবাসী তাদের বাধা দিলে তাদের হুমুক প্রদর্শন করে। পরে নিরীহ ওই যুবকের রিক্সা চালক বাবা এ ব্যাপারে পুরাণবাজার ফাঁড়ি ও চাঁদপুর মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে। রাত ১১টায় মডেল থানার এএস আই বিপ্লব পুরাণবাজার পুলিশ ফাঁড়ির সহযোগিতায় অভিযান চালিয়ে অভিযুক্ত নয়নকে আটক করে থানায় নিয়ে আসে।

গতকাল বুধবার চাঁদপুর সদর উপজেলা ভূমি কর্মকর্তা আশ্রাফুল করিম ভ্রাম্যমান আদালত বসিয়ে নয়নকে ৬ মাসের কারাদন্ড প্রদান করে।

প্রসঙ্গত, নয়ন খান এর প্রায় ১ মাস পূর্বে ও পুলিশের হাতে মাদকসহ আটক হয়ে হাজতবাস করেছে। কিছুদিন পূর্বে সে জামিনে মুক্তি পেয়ে পুনরায় আবারো মাদক ব্যাবসার সাথে জরিয়ে পড়ে।