Home / চাঁদপুর / চাঁদপুরের ৫ গুণি শিল্পী পাচ্ছেন শিল্পকলা একাডেমি সম্মাননা
shilpo cola academy 2017

চাঁদপুরের ৫ গুণি শিল্পী পাচ্ছেন শিল্পকলা একাডেমি সম্মাননা

শিল্পকলা’র বিভিন্ন ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য চতুর্থবারের মতো চাঁদপুরের পাঁচজন গুণী শিল্পীকে জেলা শিল্পকলা একাডেমি সম্মাননা প্রদান করা হচ্ছে।

আগামী ২৫ নভেম্বর শনিবার সন্ধ্যা সাড়ে ৬ টায় জেলা শিল্পকলা একাডেমি চাঁদপুর মিলনায়তনে অনুষ্ঠিত আয়োজনে পাঁচ গুণী শিল্পীকে ‘জেলা শিল্পকলা একাডেমি সম্মাননা- ২০১৬’ প্রদান করা হবে।

এ বছর সম্মাননা যাঁরা পাচ্ছেন তারা হলেন : সৃজনশীল সংগঠক বিভাগ জীবন কানাই চক্রবর্তী, আবৃত্তি ও উপস্থাপনা অজয় ভৌমিক, কন্ঠ সংগীতে রূপালী চম্পক, নাট্যকলাÑ শহীদ পাটোয়ারী এবং সৃজনশীল সংস্কৃতি গবেষণায় প্রকৌশলী মো: দেলোয়ার হোসেন।

সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন পররাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কীত সংসদীয় স্থায়ী কমিটি সভাপতি ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডা. দীপু মনি এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন চাঁদপুরের পুলিশ সুপার শামসুন্নাহার, জেলা আওয়ামী লীগের সভাপতি ও চাঁদপুর পৌরসভার মেয়র নাছির উদ্দিন আহমেদ এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল। অনুষ্ঠানের সভাপতিত্ব করবেন জেলা প্রশাসক ও জেলা শিল্পকলা একাডেমি’র সভাপতি মো. আব্দুস সবুর মন্ডল।

সম্মাননা প্রদান অনুষ্ঠানকে সফল করার জন্য চাঁদপুরবাসী সকলকে অনুষ্ঠানে উপস্থিত থাকার আমন্ত্রণ জানিয়েছেন জেলা কালচারাল অফিসার আবু ছালেহ মোঃ আবদুল্লাহ।

এ সংক্রান্ত আগের প্রতিবেদন-

চাঁদপুরের ৫ গুনিজনকে শিল্পকলা একাডেমি সম্মাননা প্রদান-২০১৬

শিল্পকলা একাডেমী সন্মাননা পাচ্ছেন চাঁদপুরের গুণী ৫ শিল্পী-২০১৫

 

আশিক বিন রহিম
: আপডেট, বাংলাদেশ ০৯ : ০৩ পিএম, ২২ নভেম্বর, ২০১৭ বুধবার
ডিএইচ

Leave a Reply