Home / চাঁদপুর / চাঁদপুর মিশন রোড থেকে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার
IMG Lash mishon road
অজ্ঞাত লাশ, পরিচয় সনাক্তে ছবিটি প্রকাশ করা হয়েছে।

চাঁদপুর মিশন রোড থেকে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার

চাঁদপুর পৌরসভার ১২ নং ওয়াডের মিশন রোডস্থ দক্ষিন বিষ্ণুদী এলাকার রেললাইনের দক্ষিণ পাশ থেকে এক অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার করেছে চাঁদপুর মডেল থানা পুলিশ।

বুধবার (২২ নভেম্বর) সন্ধ্যায় চাঁদপুর মডেল থানার এস আই অনুপ চক্রবর্তী সঙ্গীয়ফোর্স নিয়ে বৃদ্ধের লাশটি উদ্ধার করেন। তবে তাৎক্ষণিক বৃদ্ধের কোন নাম পরিচয় জানা যায়নি।

তার আনুমানিক বয়স হবে ৬০ বছরের মতো। বৃদ্ধের গলায় মাফলার পেছিয়ে এবং শরীরে আঘাত করে দুস্কৃতকারীরা তাকে হত্যা করেছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। এসময় বৃদ্ধের মৃতদেহের গলায় মাফলার দিয়ে গিট দেয়া এবং নাক থেকে রক্ত ঝরতে দেখাযায়।

প্রথমে স্থানীরা ওই এলাকার ঢালী বাড়ির সামনে এবং রেললাইনের দক্ষিণ পাশের লেকের পাড়ের জোপঝাড়ে বৃদ্ধের মৃতদেহ পড়ে থাকতে দেখে চাঁদপুর মডেল থানা পুলিশকে খবর দিলে পুলিশ লাশের সুরুতহাল তৈরি করে থানায় নিয়ে যায়।

স্থানীয়রা জানায়, বুধবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে বিভিন্ন বাড়ির নারীরা সাপ্লাইয়ের পানি নিতে এসে ওই ঝোপঝাড়ে শব্দ শুনতে পেয়ে চোর চোর বলে ধাওয়া করলে সেখান থেকে কাউকে দৌড়ে পালিয়ে যেতে দেখেন। তারপর ঝোপঝাড়ের একটি বাঁশ গাছের নিচের বৃদ্ধের লাশটি পড়ে থাকতে দেখেন।

খবর পেয়ে ঘটনাস্থলে চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ওয়ালী উল্ল্যাহ অলি,পুলিশ পরিদর্শক( সিপিআই), হারুনুর রশিদ, এস আই রাশেদুজ্জামান, ১২ নং ওয়ার্ড কাউন্সিলর হাবিবুর রহমান দর্জি ছুটে যান।

এ ব্যাপারে চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মো. ওয়ালী উল্ল্যাহ জানান, ‘প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে তাকে কেউ শ্বাসরুদ্ধ করে হত্যা করেছে। লোকটি সম্ভবত শ্রমিকের কাজ করেন। হয়তো বা পারিবারিক কোন বিরোধ থাকায় দৃর্বৃত্তরা তাকে নির্জনস্থানে নিয়ে এ হত্যাকান্ড ঘটিয়েছে।’

কবির হোসেন মিজি ও মাজহারুল ইসলাম অনিক
: আপডেট, বাংলাদেশ ১০ : ১৩ পিএম, ২২ নভেম্বর, ২০১৭ বুধবার
ডিএইচ

Leave a Reply