Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / চট্টগ্রাম বিভাগের শ্রেষ্ঠ ইউডিসি মহিলা উদ্যোক্তা শাহরাস্তির আইনুন নাহার
চট্টগ্রাম বিভাগের শ্রেষ্ঠ ইউডিসি মহিলা উদ্যোক্তা শাহরাস্তির আইনুন নাহার

চট্টগ্রাম বিভাগের শ্রেষ্ঠ ইউডিসি মহিলা উদ্যোক্তা শাহরাস্তির আইনুন নাহার

চট্টগ্রাম বিভাগে পাবলিক সার্ভিস ইনোভেশনের ক্ষেত্রে ১৯টি ক্যাটাগরি পুরস্কারের মধ্যে চাঁদপুর জেলা ২টি শ্রেষ্ঠ পুরস্কারসহ উদ্ভাবনীয় মোট ১০টি পুরস্কার লাভ করেছে।

অনুষ্ঠানে ইউডিসি শ্রেষ্ঠ মহিলা উদ্যোক্তার পুরস্কার গ্রহণ করেন শাহরাস্তি উপজেলার টামটা ইউনিয়ন ডিজিটাল কেন্দ্রের আইনুন নাহার।

চট্টগ্রামের বিভাগীয় কমিশনার মোহাম্মদ আবদুল্লাহের সভাপতিত্বে এই পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের মুখ্যসচিব আবুল কালাম আজাদ।

অনুষ্ঠানে চট্টগ্রাম বিভাগের সব জেলার জেলা প্রশাসক, অতিরিক্ত জেলা প্রশাসক এবং প্রশাসনের বিভিন্ন পর্যায়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এ সময় চট্টগ্রাম বিভাগে পাবলিক সার্ভিস ইনোভেশনের ক্ষেত্রে ইউডিসি শ্রেষ্ঠ মহিলা উদ্যোক্তার পুরস্কার লাভ করেন শাহরাস্তি উপজেলার টামটা ইউনিয়ন ডিজিটাল কেন্দ্রের আইনুন নাহার।

ইউডিসি শ্রেষ্ঠ মহিলা উদ্যোক্তা আইনুন নাহার চট্টগ্রাম বিভাগের শ্রেষ্ঠ পুরস্কার লাভের বিষয়ে অনুভূতি জানতে চাইলে চাঁদপুর টাইমসকে জানান, “এ পুরস্কারটি পেয়ে আমি অত্যন্ত আনন্দিত, যা ভাষায় প্রকাশ করা যাবে না।”

তিনি আরো জানান, আমার ৩ বছরের কষ্ট এ পুরস্কারের মাধ্যেম আজ সফল হয়েছে। ইউনিয়ন ডিজিটাল সেবা কেন্দ্র ছোট একটি টিনের ঘর থেকে শুরু হয় আমার যাত্রা। যা আজ ভবনে পরিণত হয়েছে। আমার এই সাফল্যের পেছনে জেলা প্রশাসন থেকে শুরু করে ইউএনও অফিস ও আমার ইউপি চেয়ারম্যানের যথেষ্ট ভূমিকা রয়েছে। এতে আমারো আগ্রহ থাকার কারণে এ পর্যন্ত এসে পৌঁছতে পেরেছি। এতো বড় একটি ভিবাগের মধ্যে ছোট্ট একটি ইউনিয়নের মধ্য থেকে প্রথম হওয়ায় আমি আমার ইউনিয়ন থেক শুরু করে জেলাবাসীর কাছে সহযোগিতা ও দোয়া কামনা করছি।

আনোয়ারুল হক

|| আপডেট: ০৯:০৪ পিএম,০২ নভেম্বর ২০১৫, সোমবার

এমআরআর