Home / বিশেষ সংবাদ / গ্যালারিতে বান্ধবীকে চুম্বন দৃশ্য টিভি স্ক্রিনে দেখে ফেললো স্ত্রী
গ্যালারিতে বান্ধবীকে চুম্বন

গ্যালারিতে বান্ধবীকে চুম্বন দৃশ্য টিভি স্ক্রিনে দেখে ফেললো স্ত্রী

মাঠে খেলা চলার সময় স্টেডিয়ামের গ্যালারিতে বান্ধবীকে চুম্বন দৃশ্য ভাইরাল হয়ে বিপদে পড়ে গেছেন এক ব্যক্তি। সেই ব্যক্তির স্ত্রীর চোখে ছবি ধরা পড়ে যাওয়ায় ফাঁস হয়ে গিয়েছে তার পরকীয়া। সম্প্রতি ইকুয়েডরে এই ঘটনা ঘটে।

আউটলুক ইন্ডিয়া জানায়, ইকুয়েডরের ফুটবল লিগের ম্যাচ দেখতে স্টেডিয়ামে গিয়েছিলেন আইভি আন্দ্রাদে নামে ওই ব্যক্তি। মাঠে চলছিল বার্সেলোনা এসসি ও ডেলফিনের মধ্যে ম্যাচ।

দর্শক ভর্তি গ্যালারিতে পাশে বসা বান্ধবীকে জড়িয়ে ধরে চুমু খান তিনি। চুম্বনের সেই দৃশ্য স্টেডিয়ামের বড় পর্দায় ধরা পড়ে, টেলিভিশন ক্যামেরাতেও সেটি উঠে আসে। এমন ঘটনায় তিনি বিব্রতকর পরিস্থিতিতে পড়ে যান।

স্টেডিয়ামের পর্দায় ধরা পড়ার সঙ্গে সঙ্গে বান্ধবীর কাছ থেকে নিজেকে সরিয়ে নেন তিনি। কিন্তু এতেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে পড়েন তিনি। এদিকে বান্ধবীর সঙ্গে গোপন সম্পর্ক প্রকাশ হয়ে পড়ায় নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে স্ত্রীর কাছে ক্ষমা চেয়েছেন দেইভি আন্দ্রাদে।

গ্যালারিতে বান্ধবীকে চুম্বন দৃশ্য ভাইরাল হওয়ার পর তিনি লিখেন, আমি যা করেছি তার জন্য দুঃখিত। আমাকে ক্ষমা করো। আমি তোমার কাছে ফিরে যেতে চাই। তবে এরপর আন্দ্রাদের স্ত্রীর প্রতিক্রিয়া সম্পর্কে কিছু জানা যায়নি।

প্রতিবেদক : ২৪ জানুয়ারি ২০২০