Home / শীর্ষ সংবাদ / ক্রসিংয়ে ‘গেট না থাকায়’ হাজীগঞ্জে ট্রেনে কাটা পড়ে দু’জনের মৃত্যু
ক্রসিংয়ে ‘গেট না থাকায়’ হাজীগঞ্জে ট্রেনে কাটা পড়ে দু’জনের মৃত্যু
নিহত যাত্রী শিহাব ও দুর্ঘটনা কবলিত অটোবাইক চালক কালু (ছবি- সংগৃহীত)

ক্রসিংয়ে ‘গেট না থাকায়’ হাজীগঞ্জে ট্রেনে কাটা পড়ে দু’জনের মৃত্যু

চাঁদপুরের হাজীগঞ্জে-কচুয়া সড়কের রেলক্রসিং এলাকায় গেট না থাকায় সাগরিকা এক্সপ্রেসের নিচে কাটা দু’জনের মৃত্যু হয়েছে। সোমবার (২১ নভেম্বর) দুপুর পৌনে ১টায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা একই উপজেলার পূর্ব কাজিরগাঁও গ্রামের আবদুল হকের ছেলে ব্যবাসায়ী শিহাব (৩৫), একই গ্রামের মো. লেদার ছেলে দুর্ঘটনা কবলিত অটোবাইকের চালক কালু (৩০)।

স্থানীয় বাসিন্দা মহিউদ্দিনসহ ক’জন চাঁদপুর টাইমসকে জানায়, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা মেঘনা এক্সপ্রেস ট্রেনটি চাঁদপুরের উদ্দেশ্যে যাচ্ছিল। অপরদিকে হাজীগঞ্জ বাজারের আমিন রোড থেকে ৬ যাত্রী তাদের বাড়িতে যাওয়ার সময় এ দুর্ঘটনার কবলে পড়ে। দুর্ঘটনা কবলিত এলাকায় স্থানীয় ব্যবসায়ীদের বড় আকারের পাথরের স্তুপ থাকায় ট্রেন কোন দিক থেকে আসে তা নির্নয় করতে পারেনি।

এ সময় অন্যান্য যাত্রীরা লাফিয়ে পড়ে বেঁচে গেলেও যাত্রী শিহাব ও অটো চালক কালু বাঁচতে পারেনি।

এদিকে অপর একটি সূত্রে জানা যায়, নিহত অটো চালক কালু দু’মেয়ে ও ছেলের জনক এবং যাত্রী শিহাব হাজীগঞ্জ সদর ইউনিয়নের ১নং ওয়ার্ড যুবলীগ নেতা।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহআলম চাঁদপুর টাইমসকে বলেন, সংবাদ পাওয়ার পর আমারা ঘটনাস্থল পরিদর্শন করেছি। নিহত দু’জনের দেহ খণ্ড বিখণ্ড হয়ে গেছে। ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়েছে। অটোবাইকটি প্রায় আধা কিলোমিটার দূরে গিয়ে ছিটকে পড়েছে। বিষয়টি চাঁদপুর জিআরপি থানায় জানানো হয়েছে। ঘটনাস্থল রেলক্রসিং-এ কোন গেইট নেই বলেও জানান ওসি।

চাঁদপুর রেলওয়ে থানার (জিআরপি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উসমান গণি পাঠান চাঁদপুর টাইমসকে জানান, খবর পেয়ে তাৎক্ষণিক উপ-পরিদর্শক (এসআই) শহীদ উল্যাহসহ পুলিশ সদস্যদের ঘটনাস্থলে পাঠানো হয়েছে। মরদেহ উদ্ধার করে পরবর্তী আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে।

: আপডেট, বাংলাদেশ সময় ৮:৩০ পিএম, ২০ নভেম্বর ২০১৬, রোববার
ডিএইচ

ক্রসিংয়ে ‘গেট না থাকায়’ হাজীগঞ্জে ট্রেনে কাটা পড়ে দু’জনের মৃত্যু

About The Author

প্রতিবেদক- মাজহারুল ইসলাম অনিক

Leave a Reply