Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / ‘গরিব মানুষের বিনামূল্যে চিকিৎসা দেয়ার প্রস্তাব করবো’
গরিব

‘গরিব মানুষের বিনামূল্যে চিকিৎসা দেয়ার প্রস্তাব করবো’

আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম দিনব্যাপী শাহরাস্তি উপজেলার মেহের দক্ষিণ মেহের উঃ ও শাহরাস্তি পৌর সভার বিভিন্ন এলাকায় পথসভা বক্তব্য রাখেন।

এ সময় তিনি ভোটারদের উদ্দেশ্যে বলেন, আমরা এলাকায় শান্তি শৃঙ্খলা বজায় রেখে বসবাস করছি মানুষ শান্তিতে রয়েছে কোন প্রকার সন্ত্রাসীকে আমরা সহ্য করবো না। আমার এলাকার জনগণ সন্ত্রাসী কে পাত্তা দেয় না। সেই জন্যই আপনারা ভালো আছেন।

তিনি বলেন,আমি এলাকার উন্নয়নে এতো বছর ৮০ ভাগ সময় দিয়েছি এখন থেকে আমি ৮০ ভাগ সময় দিব নতুন প্রজন্মের উন্নয়নে তাদের কর্মসংস্থানের জন্য। জননেত্রী আমাকে মনোনয়ন দিয়ে যতবার পাঠিয়েছেন আপনারা আমাকে বারবার নির্বাচিত করেছেন আমি আপনাদের পাশে থেকে উন্নয়ন করতে পেরেছি। অতীতের কেউ এতো উন্নয়ন করতে পারেনি। আগামীতেও আপনাদের ভোটে নির্বাচিত হয়ে আপনাদের সেবায় কাজ করবো। আমি সংসদে গিয়ে গরিব মানুষের বিনামূল্যে চিকিৎসা দেয়ার প্রস্তাব করবো। বয়স্ক ভাতা বৃদ্ধি করার জন্য আমি দাবি জানিয়ে আসছি। মনে রাখবেন নৌকা প্রতিকের মালিক বঙ্গবন্ধু , শেখ হাসিনা ও আপনারা ।আওয়ামী লীগের একমাত্র প্রতিক নৌকা। অন্য কারো কথায় বিভ্রান্ত হবেন না।

এসময় উপস্থিত ছিলেন, পৌর মেয়র হাজী আঃ লতিফ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জেড এম আনোয়ার হোসেন, আওয়ামীলীগ নেতা এড. ইলিয়াস মিন্টু, বিশিষ্ট ব্যবসায়ী দেলোয়ার হোসেন, নজরুল ইসলাম মন্টু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তোফায়েল আহমেদ ইরান, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহবুব আলম চৌধুরীসহ ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ ছাত্রলীগ, অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: মোঃ জামাল হোসেন, ৩০ ডিসেম্বর ২০২৩