Home / চাঁদপুর / ‘আপনাদের মেয়েকে নৌকায় ভোট দিয়ে আবার সেবা করার সুযোগ করে দেবেন’
নৌকায়

‘আপনাদের মেয়েকে নৌকায় ভোট দিয়ে আবার সেবা করার সুযোগ করে দেবেন’

আওয়ামী লীগের মনোনীত প্রার্থীদের বিজয়ী করতে যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন নিখিল খানের নির্দেশে নৌকার প্রার্থীদের জয়ী করতে সদস্যদের তাদের নিজ জেলায় কাজ করার নির্দেশ দিয়েছে বাংলাদেশ যুবলীগ।

তারই ধারাবাহিকতায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের পক্ষ থেকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনী চাঁদপুরের দায়িত্বপ্রাপ্ত হিসেবে যুবলীগের কেন্দ্রীয় সদস্য, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, কেন্দ্রীয় কমিটির ইনস্টিটিউশন অফ ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং এসোসিয়েশনের ছাত্র বিষয় সম্পাদক প্রকৌশলী মোঃ রাসেল মিজি পৌর যুবলীগের নেতৃবৃন্দদের নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বিকেলে পৌরসভার ১৫ নং ওয়ার্ড কাউন্সিলরের কার্যালয় যুবলীগের নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

এ সময় প্রধান অতিথি হিসেবে দায়িত্বপ্রাপ্ত রাসেল মিজি বলেন, নৌকায় ভোট দেয়ার কারনে চাঁদপুরে ব্যাপক উন্নয়ন হয়েছে। গত ১৫টি বছর চাঁদপুর-৩ নির্বাচনী এলাকায় যেভাবে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। সেভাবে আগামী ৭ জানুয়ারি আপনাদের মেয়েকে, আপনাদের দীপু মনিকে নৌকায় ভোট দিয়ে আবার সেবা করার সুযোগ করে দেবেন।

তিনি আরো বলেন, সারাদেশে শিক্ষার ক্ষেত্রে আজ আমূল প‌রিবর্তন হয়েছে। এখন গ্রামের স্কুলগুলো খুবই সুন্দর এবং পাঁকাকরণ করা হয়েছে। ছেলে-মেয়েরা খুবই মনোরম পরিবেশে পড়ালেখা করতে পারে। প্রত্যেকের বাড়ীর সামনে পাকা রাস্তা। পাঁকা ছাড়া খুব কমই রাস্তা আছে। আমাদের মা-বোনেরা আগের চাইতে অনেক ভাল আছেন। শেখ হাসিনার কারণে দেশে অনেক উন্নয়ন হয়েছে। আমাদের চাঁদপুরও অনেক উন্নয়ন হয়েছে। আমরা চাই উন্নয়ন এবং ভালো থাকতে।

আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে (চাঁদপুর- হাইমচর-৩) মাটি ও গণমানুষের নেতা আলহাজ্ব ডা দীপু মনিকে নৌকা মার্কায় ভোট দিয়ে আবারো বিজয়ী করতে হবে। চাঁদপুরের যেই উন্নয়ন হয়েছে তার ধারাবাহিকতা অব্যাহত রাখতে সকলকে ঐকবদ্ধ হয়ে কাজ করতে হবে।

১৫ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি প্রকৌশলী মোঃ রমজানের সভাপতিত্বে সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক মাসুদ হোসেন।

এ সময় উপস্থিত ছিলেন, পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক ও ৭ নং ওয়ার্ড কাউন্সিলর শফিকুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক ও ১১ নং ওয়ার্ড কাউন্সিলর ইকবাল হোসেন বাবু পাটোয়ারী, পৌর যুবলীগের সদস্য ও ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর এড. কবির হোসেন চৌধুরী, রহমান এনার সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: মাজহারুল ইসলাম অনিক, ৩০ ডিসেম্বর ২০২৩