Home / চাঁদপুর / চাঁদপুর শহর গনফোরামের সাংগঠনিক সভা
চাঁদপুর শহর গনফোরামের সাংগঠনিক সভা

চাঁদপুর শহর গনফোরামের সাংগঠনিক সভা

চাঁদপুর পৌর গণফোরামের সাংগঠনিক সভা শনিবার (১৫ জুলাই) বিকেলে শহরের জিএম সেনগুপ্ত সড়ক জেলা গণফোরামের কার্যালয়ে অনুষ্ঠিত অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা গণফোরামের সভাপতি অ্যাড. সেলিম আকবর।

তিনি বলেন, জাতীয় সংসদে ষোড়শ সংশোধনী নিয়ে যে বক্তব্য দেয়া হয়েছে তা অত্যান্ত দু:খজনক ও নেক্কারজনক। সেদিন ব্যক্তিগত ভাবে ড. কামাল হোসেন সম্পর্কে যে বক্তব্য দেয়া হয়েছে তা সঠিক না। দেশে দলীয় করণ ও দূর্নীতিমুক্ত আইনের শাসন এবং ন্যায় বিচার কায়েমের লক্ষে ড. কামাল হোসেনের নেতৃত্বে অন্যান্য গণন্ত্রান্তিক ও মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তিকে ঐক্যবদ্ধ করে শক্তিশালী গণতান্ত্রিক রাজনীতিক শক্তির উত্থান ঘটাতে হবে।

অ্যাড. সেলিম আকবর বলেন, মানুষের ভোটের অধিকার, কথা বলার অধিকার ফিরিয়ে আনতে এবং সত্যিকার অর্থে একটি উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তুলতে গণফোরামের কোনো বিকল্প নেই। এজন্য জেলা গণফোরাম ও যুব গণফোরামসহ গণফোরামের প্রতিটি অঙ্গ-সহযোগী সংগঠনের নেতকার্মীকে ঐক্যবদ্ধ হতে হবে। শহর গণফোমারকে শক্তিশালী করে গ্রাম, ইউনিয়ন এবং প্রতিটি ওয়ার্ড পর্যায়ে গণতান্ত্রিক রাজনীতিক পরিবেশ কায়েম করতে হবে।এছাড়াও দ্রব্যমূল্যের উর্ধগতি, বিদ্যুৎ ও গাসের দাম বাড়ানোর ব্যপারে ক্ষোভ প্রকাশ করা হয়।

শহর গণফোরামের নেতা আবুল খায়েরের সভাপতিত্বে ও সহ-সভাপতি আবুল কাশেম মিলনের পরিচালনায় বক্তব্য রাখেন, জেলা গণফোরামের সহ-সভাপতি খোকন পোদ্দার, রনজিৎ রায়, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক বাসুদেব মজুমদার, দপ্তর সম্পাদক রুহুল মতিন, জেলা যুব- গণফোরামের সভাপতি নুরু-নবী, সাধারণ সম্পাদক হাজি মো. আশ্রাফ বাবু সরকার, যুগ্ম সম্পাদক আলমগীর খান, সাংগঠনিক সম্পাদক ইঞ্জি: সাইফুল ইসলাম, সাংস্কৃতিক সম্পাদক মমিনুর রহমান মিন্টু, শ্রামক গণফোরামের সভাপতি আলী আশ্রাফ গাজী, সাধারণ সম্পাদক শহিদ বকাউল প্রমুখ।

প্রতিবেদক : শরীফুল ইসলাম
: আপডেট, বাংলাদেশ সময় ১০ : ০২ পিএম, ১৫ জুলাই ২০১৭, শনিবার
এইউ

Leave a Reply