Home / চাঁদপুর / অতিরিক্ত পুলিশ সুপারকে চাঁদপুর কমিউনিটি পুলিশিংয়ের বিদায়ী সংবর্ধনা
অতিরিক্ত পুলিশ সুপারকে চাঁদপুর কমিউনিটি পুলিশিংয়ের সংবর্ধনা

অতিরিক্ত পুলিশ সুপারকে চাঁদপুর কমিউনিটি পুলিশিংয়ের বিদায়ী সংবর্ধনা

চাঁদপুর জেলা কমিউনিটি পুলিশিং কমিউনিটি পুলিশিংয়ের উদ্যোগে অতিরিক্ত পুলিশ সুপার ও জেলা কমিউনিটি পুলিশিং কমিটির প্রধান সম্বনয়কারী মোহাম্মদ আশরাফুজ্জামানকে বিদায়ী সংবর্ধনা দেয়া হয়েছে। শনিবার বিকেল ৩ টায় পুলিশ সুপার কার্যালয়ের হল রুমে এ সংবধনা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা পুলিশ সুপার ও জেলা কমিউনিটি পুলিশিং কমিটির প্রধান উপদেষ্টা শামসুন্নাহার।

পুলিশ সুপার বক্তব্যে বলেন, আশরাফ একজন খুবই সম্বাবনাময় পুলিশ কর্মকর্তা। চাঁদপুর তাঁর ২ বছর সফলভাবে অত্যন্ত সফল ভাবে পার করেছে। এটা একটা ভাগ্যের ব্যপার। তার ভবিষৎত কর্মময় জীবন আরো উজ্জ্বল হউক। এটাই আমার কামনা। কেননা আশরাফ অত্যন্ত দক্ষতা এবং বুদ্ধিমতার সাথে কাজ করেছে।

তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বার বার বলেছে কমিউনিটি পুলিশিংকে নিয়েই কাজ করতে। এটা আমরা কেনো যে আগে বুঝিনা, কমিউনিটি পুলিশিং পুলিশের সহযোগী। তাদের নিরাপত্তা নিশ্চিত থাকলে আমাদের কাজের সফল হবে।

‘আশরাফ চাঁদপুরে কমিউনিটি পুলিশিং কর্মকর্তাগণের সাথে সমন্বয় করে বিভিন্ন অনুষ্ঠান সফল ভাবে করেছে। তাকে যেভাবে সহযোগিতা করেছেন, ঠিক আমাকেও সে ভাবে সহযোগিতা করবেন। আমি ব্যাস্ত থাকলেও যে কোনো কাজে আমাকে অবগত করবেন। আমরাতো চাঁদপুরের মানুষকে ভালো রাখতে কমিউনিটি পুলিশিংকে নিয়েই কাজ করেছি।’

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিদায়ী অতিরিক্ত পুলিশ সুপার ও জেলা কমিউনিটি পুলিশিং কমিটির প্রধান সম্বনয়কারী মোহাম্মদ আশরাফুজ্জামান।

চাঁদপুর জেলা কমিউনিটি পুলিশিং কমিটির ভারপ্রাপ্ত সভাপতি কাজী শাহাদাতের সভাপতিত্বে ও পৌর কমিটির সহ- সভাপতি রোটাঃ মোঃ জামাল হোসেনের উপস্থাপনায় বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার( সদর সার্কেল) মোঃ আফজাল হোসেন, সহকারী পুলিশ সুপার (সদর) সোহেল মাহমুদ, চাঁদপুর মডেল থানার কমিউনিটি পুলিশিং অফিসার মোঃ হারুনুর রশিদ, চেম্বার অব কমার্সের জেলা সভাপতি সুবাস বাবু , সংগঠনের জেলা কমিটির সাধারণ সম্পাদক সূফি খায়রুল আলম খোকন, সহ-সভাপতি তমাল কুমার ঘোষ, চাঁদপুর পৌর কমিটির সভাপতি শেখ মনির হোসেন বাবলু,
চাঁদপুর সদর উপজেলা কমিটির সভাপতি সালাহ উদ্দিন আহমেদ জিন্নাহ, শাহরাস্তি উপজেলা কমিটির সভাপতি এম এ আউয়াল মজুমদার প্রমুখ।

প্রতিবেদক- আনোয়ারুল হক
: আপডেট, বাংলাদেশ সময় ১০: ৫০ পিএম, ১৫ জুলাই ২০১৭, শনিবার
ডিএইচ

Leave a Reply