চাঁদপুর

খেটে খাওয়াদের মাঝে ইঞ্জিনিয়ার সামাউন কবিরের খাদ্য সহায়তা

করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে বর্তমান দেশের পরিস্থিতে ঘরবন্দী হয়ে আছে শ্রমজীবী মানুষ। কাজ কর্মে বের হতে না পেরে অসহায় হয়ে পড়েছেন খেটে খাওয়া মানুষজন। দেশের এই দুঃসময়ে শ্রমিকদের খাদ্য সামগ্রী সহায়তা করে তাদের পাশে দাঁড়ালেন চাঁদপুর ইঞ্জিনিয়ারিং কনসালটেন্ট ও কট্রাকটিং অফিসের সত্বাধিকারী ইঞ্জিনিয়ার মো. সামাউন কবির।

২৯ মার্চ সোমবার বিকেলে ওয়্যারলেস বাজারস্থ চৌধুরী মার্কেটের ২য় তলায় ইঞ্জিনিয়ারিং প্রতিষ্ঠানের কার্যালয়ে শ্রমিকদের মাঝে চাল, ডাল, আলু, তৈল সহ বিভিন্ন খাদ্য সহায়তা দিয়েছেন তিনি। তার প্রতিনিধি হয়ে প্রতিষ্ঠানটির কর্মকর্তারা এসব বিতরণ করেন।

এর আগে তিনি স্বাস্থ্য সচেতনতায় বিভিন্ন পেশার শ্রমিকদের মাঝে মাস্ক, হ্যান্ড গ্লাভস, ডেটল সাবান বিতরণ করেন তিনি।

ইঞ্জিনিয়ার সামাউন কবির জানান, ‘বর্তমানে দেশের এই কঠিন সময়ে নির্মাণ, শ্রমিক, রিক্সা চালক, হকার, সিএনজি স্কুটার চালক, অটোবাইক চালকসহ বিভিন্ন পেশার শ্রমিকরা কর্মহীনভাবে ঘরবন্দী হয়ে আছে। তাদের কাজ কর্ম না থাকায় তারা বড় অসহায় হয়ে পড়েছে। তাই তাদের এই দুঃসময়ে পাশে দাঁড়ানোর জন্য আমি নিজে এবং কয়েক জন বাড়ির মালিকদের কাছ থেকে অর্থ সহায়তা নিয়ে এসব শ্রমজীবী মানুষদের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরন করি। যাতে করে আমার এমন কার্যক্রম দেখে সমাজের বিত্তবানরা এসব অসহায় শ্রমজীবী মানুষদের পাশে দাঁড়িয়ে তারাও যেনো আমার মতো শ্রমিকদের মাঝে এমন খাদ্য সহায়তা প্রদান করে।

প্রেস বিজ্ঞপ্তি, ২৯ মার্চ ২০২০

Share