Home / চাঁদপুর / চাঁদপুরে চ্যানেল আই’র জন্মদিন পালিত
চাঁদপুরে চ্যানেল আই’র জন্মদিন পালিত

চাঁদপুরে চ্যানেল আই’র জন্মদিন পালিত

ব্যাপক কর্মসূচীর মধ্যে চাঁদপুরে চ্যানেল আই’র জন্মদিন সোমবার (১ অক্টোবর) পালিত হয়েছে।

আলোচনা অনুষ্ঠানে চাঁদপুর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ বলেন, ‘হৃদয়ে বাংলাদেশ শ্লোগানের মাধ্যমে চ্যানেল আই জনগণকে দেশ প্রেম শিখিয়ে যাচ্ছে। হৃদয়ে বাংলাদেশ অর্থাৎ আমার এই বাংলাদেশ আমার হৃদয়ে। এই দেশের প্রতি মমত্ববোধ, দেশ প্রেম, দেশের প্রতি যদি মায়া না থাকতো, তাহলে এই দেশের জন্য কেউ কোন কাজ করতে পারতো না। আমাদের জীবন মানন্নোয়নের জন্য দেশের জন্য কাজ করতে হবে।

তিনি আরো বলেন, চ্যানেল আই শাইখ সিরাজ চাঁদপুরের কৃতি সন্তান। তাঁর মাধ্যমে এই দেশে কৃষি উন্নয়নের বিপ্লব ঘটেছে। যার সুফল আমরা এখন ভোগ করছি। এখন সারা বছরই কৃষির ফলন হচ্ছে।

দেশের প্রথম ডিজিটাল চ্যানেল আই’র ২০ বছর পদার্পণ উপলক্ষে আমার চ্যানেল আই দর্শক ফোরাম চাঁদপুর জেলা শাখার আয়োজনে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

চাঁদপুর প্রেসক্লাব ভবনের তৃতীয় তলায় সকাল ১০টায় আমার চ্যানেল আই দর্শক ফোরাম চাঁদপুর জেলা শাখার সভাপতি আলহাজ্ব রোটারিয়ান আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গনি পাটওয়ারী।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী ও সাহিত্য একাডেমীর মহাপরিচালক টিআইবি’র সভাপতি কাজী শাহাদাত। চ্যানেল আই চাঁদপুরের স্টাফ রিপোর্টার ইকরাম চৌধুরীর পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ টেলিভিশনের চাঁদপুর প্রতিনিধি গোলাম কিবরিয়া জীবন, চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মির্জা জাকির, চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি আল ইমরান শোভন, আমার চ্যানেল আই দর্শক ফোরামের সহ সভাপতি জাকির হোসেন মৃধা প্রমূখ। আলোচনার পূর্বে প্রেসক্লাবের আঙ্গীনায় একটি বকুল ফুলের চারা রোপন করে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন করেন চাঁদপুর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ। পরে এক বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। অনুষ্ঠানে চাঁদপুর জেলার সাংবাদিকসহ সুধীজনরা উপস্থিত ছিলেন।

করেসপন্ডেট
অক্টোবর ১,২০১৮