Home / চাঁদপুর / খালেদা জিয়াকে স্বাগত জানান চাঁদপুর জেলা বিএনপি’র নেতৃবৃন্দ
bnp news

খালেদা জিয়াকে স্বাগত জানান চাঁদপুর জেলা বিএনপি’র নেতৃবৃন্দ

আত্ম-মানবতার সেবায় রোহিঙ্গা শরণার্থীক্যাম্প পরিদর্শনে চট্টগ্রামের উদ্দেশ্যে যাত্রাপথে শনিবার (২৮অক্টোবর) সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে স্বাগত জানিয়েছে চাঁদপুর জেলা বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীগণ।

বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য শফিকুর রহমান ভ’ঁইয়ার নেতৃত্বে চাঁদপুর জেলা বিএনপি ও অঙ্গ-সহযোগি সংগঠনের কয়েকশ’ নেতাকর্মী কুমিল্লার পাদুয়া বাজার বিশ্বরোডে উপস্থিত থেকে দলের চেয়ারপার্সনকে স্বাগত জানায়।

এসময় জেলা বিএনপির সিনিয়র নেতৃবৃন্দদের মাঝে উপস্থিত ছিলেন জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক কাজী গোলাম মোস্তফা,সাবেক সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন খান বাবুল,সাবেক যুগ্ম-সাংগঠনিক সম্পাদক শাহনেওয়াজ খান,বর্তমান যুগ্ম -আহ্বায়ক খলিলুর রহমান গাজী, জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েল প্রমুখ।

এর আগে শনিবার সকাল ৮টায় চাঁদপুর থেকে ১০টি বাস নিয়ে চাঁদপুর জেলা বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা পূর্ব নির্ধারিত স্থান কুমিল্লার পাদুয়া বাজার বিশ্বরোডে তামজিদ সিএনজি ফিলিং স্টেশনের সামনে সমবেত হয়।

বিকেল পৌনে ৪ টার সময় বেগম খালেদা জিয়া ও বিএনপির সিনিয়র নেতা এবং কর্মীসমর্থকদের গাড়িবহরটি কুমিল্লা বিশ্বরোডে এসে পৌঁছায়।

সেখানে চাঁদপুরের নেতাকর্মীরা ব্যানার-ফ্যাস্টুন নিয়ে নানান শ্লোগানে বেগম খালেদা জিয়াকে স্¦াগত ও অভিবাদন জানানো হয়। তখন বেগম খালেদা জিয়া গাড়ি থামিয়ে চাঁদপুর জেলা বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীদের হাত নাড়িয়ে শুভেচ্ছা জানান।

প্রতিবেদক : আশিক বিন রহিম
আপডেট, বাংলাদেশ সময় ৭:০০ পিএম,২৮ অক্টোবর ২০১৭,শনিবার
এজি

Leave a Reply