Home / চাঁদপুর / চাঁদপুরে বিদ্যুৎ শ্রমিক লীগের জেলা সম্মেলন সম্পন্ন
biddut league

চাঁদপুরে বিদ্যুৎ শ্রমিক লীগের জেলা সম্মেলন সম্পন্ন

জাতীয় বিদ্যুৎ শ্রমিকলীগ (বি-১৯০২) চাঁদপুর জেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন শনিবার (২৮ অক্টোবর) দুপুরে নতুন বাজার বিদ্যুৎ বিতরণ কেন্দ্রে অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন চাঁদপুর জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গনি পাটওয়ারী।

তিনি বক্তব্যে বলেন, ‘বাংলাদেশে বিদ্যুৎ শ্রমিকলীগ একটি শক্তিশালী সংগঠন। বিদ্যুৎ শ্রমিকলীগ কর্মীরা দেশ উন্নয়নে ভূমিকা রাখছেন। বর্তমান সরকার প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০১৮ সালের মধ্যে দেশের প্রতিটি ঘরে বিদ্যুৎ পৌঁছে দেয়ার জন্যে কাজ করে যাচ্ছেন। জাতীর পিতা বঙ্গবন্ধু যেভাবে ঘুমন্ত বাঙ্গালীকে জাগ্রত করে একটি উন্নত দেশ গড়তে চেয়েছিলেন। ঠিক সেভাবে তার সুযোগ্য কন্যা শেখ হাসিনা বাংলাদেশে প্রতিটি উন্নয়ন কল্পে কাজ করে যাচ্ছেন। তিনি তাঁর সর্বোচ্চ মেধা দিয়ে ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে মধ্যম আয়ের রাষ্ট্রে পরিণত করা জন্যে কাজ করছেন।’

প্রধান বক্তার বক্তব্য রাখেন জাতীয় শ্রমিকলীগের সহ-সভাপতি ও বিদ্যুৎ শ্রমিক লীগের সভাপতি জহিরুল ইসলাম চৌধুরী। তিনি বলেন,‘আমরা বিদ্যুৎ অফিসকে আন্দোলনের মাধ্যমে কোম্পানি হওয়া থেকে বিরত রেখেছি। এখনও তারা কোম্পানি হওয়ার অপচেষ্টায় লিপ্ত রয়েছে। আমাদের সকলকে সোচ্ছার হতে হবে। যারা রিডিং তৈরি করেন। তাদের নির্ধারিত কোনো বেতন নেই। আমরা তাদের বেতন নির্ধারণের জন্য চেষ্টা করব।’

বিদ্যুৎ শ্রমিকলীগ চাঁদপুর জেলা শাখার সভাপতি মো.ইসমাইল হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাতীয় বিদ্যুৎ শ্রমিকলীগের সহ-সভাপতি এম এ রহিম, যুগ্ম-সাধারণ সম্পাদক আলমগীর লস্কর,অর্থ-সম্পাদক আলাউদ্দিন সরকার, সাংগঠনিক সম্পাদক দেওয়ান মো.ইউনুস, সাবেক সাংগঠনিক সম্পাদক সৈয়দ আশরাফুল হোসেন, সাবেক শিক্ষা ও সমাজ কল্যাণ সম্পাদক মো.সরোয়ার হোসেন।

বিদ্যুৎ শ্রমিকলীগ চাঁদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক শাহ আলম তালুকদারের পরিচালনায় বিদ্যুৎ শ্রমিকলীগ চাঁদপুর জেলা শাখার যুগ্ম-সাধারণ সম্পাদক মো.আবুল বাশার,মো.মোস্তফা কামাল ভূঁইয়া,মো.মোশারফ হোসেন ভূঁইয়া,সহ-সাংগঠনিক সম্পাদক মো.শওকত হোসাইন,অর্থ সম্পাদক মো.মামুন গাজী, শিক্ষা ও সমাজ কল্যাণ সম্পাদক মো.মেজবাহ উদ্দিন, প্রকাশনা সম্পাদক আবু নাসের, সদস্য আব্দুল আউয়াল মজুমদার।

প্রতিবেদক :মাজহারুল ইসলাম অনিক
আপডেট, বাংলাদেশ সময় ৬:২৫ পিএম,২৮ অক্টোবর ২০১৭,শনিবার
এজি

Leave a Reply