ক্যান্সারে আক্রান্ত ফরিদগঞ্জের আমিন পাটওয়ারী বাঁচার আকুতি

মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত হয়ে শয্যাশায়ী আমিন পাটওয়ারী বাঁচার আকুতি তার। কিন্তু অর্থের অভাবে থমকে দাড়াঁচ্ছে তার চিকিৎসা সেবা। আমিন পাটওয়ারী চাঁদপুর জেলার ফরিদগঞ্জ পৌরসভা এলাকার কেরোয়া গ্রামের পাটওয়ারী বাড়ীর বাসিন্দা। ইতোমধ্যে চিকিৎসার জন্য নিজের জমানো টাকা যা ছিলো সবই ব্যয় করে এখন নিঃস্ব হয়ে গেছেন তিনি।

চিকিৎসক জানিয়েছেন, সে মরণব্যাধি (ফুসফুস) ক্যান্সারে আক্রান্ত হয়েছে। তাকে দ্রুত উন্নত চিকিৎসা করাতে হবে।

পারিবারিক সূত্রে জানা যায়, গত ৪ বছর যাবত বিভিন্ন অসুখ দেখা দেয় আমিন পাটওয়ারীর, পরিবারে ছোট ৩টি ছেলে, ৩ মেয়ে ও স্ত্রী রয়েছেন। তিনি ২০১৮ সাল থেকে চিকিৎসা করিয়ে নিজের যা ছিলো সব শেষ হয়ে গেছে।

গত ৩ মাস পূর্বে জাতীয় বক্ষব্যাধি ইনস্টিটিউট ও হাসপাতালে গিয়ে তিনি জানতে পারেন, মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত হয়েছেন তিনি, বর্তমানে তিনি ঢাকা ইউনিভার্সাল মেডিকেল কলেজ হাসপাতালর চিকিৎসক অধ্যাপক ডা.এ.কে.এম ইউনুছ জামাল’র তত্বাবধানে চিকিৎসাধীন রয়েছেন তিনি।

আমিন পাটওয়ারীর স্ত্রী ফজিলতের নেছা জানিয়েছে, তার স্বামীর চিকিৎসার জন্য ইতোমধ্যে তার জমানো টাকা, ধারদেনা মিলিয়ে প্রায় ৪ লক্ষ টাকা খরচ করে তার পরিবার এখন নিঃস্ব। আরও চিকিৎসা করাতে প্রায় ৫ থেকে ৭ লাখ টাকার প্রয়োজন। তার পরিবার পক্ষে এত টাকা সংগ্রহ করা সম্ভব নয়। সমাজে বিত্তশালী, ধনবান ব্যক্তিদের কাছে আর্থিক সাহায্য কামনা করেছেন।

সাহায্য পাঠানোর জন্য: আমিন পাটওয়ারীর (বিকাশ নাম্বার) ০১৭৮৪১২৭৬৪৫।

প্রতিবেদক:শিমুল হাছান, ৭ এপ্রিল ২০২২

Share