Home / বিশেষ সংবাদ / কোরআনকে লাথি দেয়ায় তরুণীর ভয়াবহ পরিণতি
কোরআনকে লাথি দেয়ায় তরুণীর ভয়াবহ পরিণতি

কোরআনকে লাথি দেয়ায় তরুণীর ভয়াবহ পরিণতি

‎Tuesday, ‎28 ‎July, ‎2015  4:35:09 AM

চাঁদপুর টাইমস ডেস্ক:

পবিত্র কোরআন মাজীদকে অবমাননা করায় (কোরআন শরীফকে লাথি দেয়ায়) এক তরুণীকে আল্লাহ তায়ালা দুনিয়াতে লাঞ্চনাকর শাস্তি ও অপমানিত করে মৃত্যু দিয়েছেন। ইউটিউবে প্রকাশিত  ভিডিওটি যেভাবে দেখা যায় তাতে ঘটনাটি অনেকটা স্পষ্ট বুঝা যায়। তবে ভিডিওটি দুর্বল হৃদয় তথা হার্টের রোগীদের এড়িয়ে যাওয়া উচিত।

ভিডিওটিতে দেখা যায় কোরআন অবমাননাকারী তরুণী প্রথমে কিছুটা অসুস্থতা অনুভব করে এবং তার শরীর নিম্নাংশ থেকে রক্ত বের হতে থাকে। একপর্যায়ে তার শরীর রং পরিবর্তন পেট পুলতে থাকে। প্রতিবেশীদের সহযোগিতায় মেয়েটির চিকিৎসার ব্যবস্থা তাৎক্ষনিক করা হলেও মেয়েটিকে বাঁচানো সম্ভব হয় নি।

মারা যাওয়ার পর লাশ কাঁধে করে নেয়ার সময় মুসল্লীদের বিড়ম্বনায় পড়তে। লাশ কবরের পাশে নেয়া মাত্রই খাটিয়া কাঁপতে থাকতে থাকলে, কবর দেয়ার জন্য উপস্থিত লোকেরা লাশের খাটিয়া রেখে ভয় পেযে কিছুটা দুরে সরে গেলে খাটিয়া থেকে লাশ অনেকটা আছড়ে কবরে পড়ে যায় এবং চারদিকের মাটি লাল বর্ণ  ধারণ করে উপস্থিত লোকজনের সাহায্য ছাড়াই কবরের ভেতরে মাটিগুলো পড়তে থাকে।

বিস্তারিত ও বাকি অংশ ভিডিওতে দেখুন।  তবে কোরআন অবমাননার পরণতি সম্পর্কে  জানতে ভিডিওটি সকলের দেখা উচিত।প্রসঙ্গত  এই ভিডিওটি কোথায় থেকে ধারণ করা হয়েছে ভিডিওর বর্ণনায় বিস্তারিত উল্লেখ করা হয় নি।

চাঁদপুর টাইমস পাঠকদের জন্য ভিডিওটি প্রকাশ করা হলো………

https://youtu.be/xHDbiN-9N3o

চাঁদপুর টাইমস ডিএইচ/২০১৫।

চাঁদপুর টাইমস ডট কম প্রকাশিত/প্রচারিত সংবাদআলোকচিত্রভিডিওচিত্রঅডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি