Home / সারাদেশ / কুমিল্লা বোর্ডে আমিরাবাদ জি কে উচ্চ বিদ্যালয়ের দু’ছাত্রীর বৃত্তিলাভ
Sabina

কুমিল্লা বোর্ডে আমিরাবাদ জি কে উচ্চ বিদ্যালয়ের দু’ছাত্রীর বৃত্তিলাভ

৯ ডিসেম্বর প্রকাশিত কুমিল্লা বোর্ডের ওয়েবসাইটে প্রকাশিত চাঁদপুর সদরের আমিরাবাদ জিকে উচ্চ বিদ্যালয় দু’মেধাবী ছাত্রী সাধারণ গ্রেডে বৃত্তি লাভ করেছে। এদের একজনের নাম সাবিনা আক্তার পিতা আবু সাঈদ এবং মাতা সালমা বেগম । অপর নাম দিলরুবা আক্তার পিতা দিদার হোসেন এবং মাতার নাম আখি বেগম।

তারা দু’জনে এ বিদ্যালয় থেকে ২০১৯ সালের এসএসসিতে বিজ্ঞান বিভাগ থেকে জিপিএ ৫ পেয়েছে । সাবিনা আক্তার এ বছর বাবুরহাট উচ্চ বিদ্যালয় এন্ড কলেজে এবং দিলরুবা আক্তার চাঁদপুর সরকারি মহিলা কলেজে বিজ্ঞান বিভাগে অধ্যয়ন করছে।

তাদেরকে সাফল্যে আমিরাবাদ জিকে উচ্চ বিদ্যালযয়ের ম্যানেজিং কমিটির চেয়ারম্যান বিশিষ্ট সিআইপি গোলাম কবির চৌধুরী শিক্ষার্থী,শিক্ষকদের এবং অভিভাবকদেরকে ধন্যবাদ জানান। প্রধান শিক্ষক ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো.আলাউদ্দিন শিক্ষক-শিক্ষিকাদের সঠিক দায়িত্ব পালনের ফলে বিদ্যালয়ের ফলাফল উত্তরোত্তর উন্নতি লাভ করছে্ । তাাই শিক্ষকদেরকে ধন্যবাদ জানাচ্ছি ।

এছাড়াও এ মেধাবী শিক্ষার্থীদেরকে স্কুলের সকল শিক্ষকদের পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন জানাই এবং তাদের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করি। উল্লেখ্য জেএসজি পরীক্ষা পরীক্ষা ২০১৯ সালে তারা জিপিএ ৫ অর্জন করে ।

করেসপন্ডেন্ট , ১০ ডিসেম্বর ২০১৯