Home / সারাদেশ / কুমিল্লায় ভাতিজার হাতে চাচী খুন

কুমিল্লায় ভাতিজার হাতে চাচী খুন

কুমিল্লা করেসপন্ডেন্ট :

জেলার চৌদ্দগ্রাম উপজেলায় পুকুরে গোসল করা নিয়ে চাচীকে কুপিয়ে হত্যা করেছে ভাতিজা। উপজেলার সাঙ্গিশ্বর গ্রামে রোববার বিকেলে এ ঘটনা ঘটে। নিহত রহিমা বেগম (৫০) আবুল খায়েরের স্ত্রী।

এ ঘটনায় অভিযুক্ত ভতিজা শাহজাহানের মা সেলিনা খাতুনকে আটক করেছে চৌদ্দগ্রাম থানা পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার সাঙ্গিশ্বর গ্রামের আবু তাহের ও তার ভাই আবুল খায়েরের পরিবারের ছেলেমেয়েদের পুকুরে গোসল করা নিয়ে উভয়পক্ষের মধ্যে বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে আবু তাহেরের ছেলে শাহজাহান ধারালো অস্ত্র দিয়ে অতর্কিতভাবে তার চাচী রহিমা বেগমের ওপর হামলা চালায়। এ সময় স্ত্রীকে বাঁচাতে গিয়ে আবুল খায়েরও আহত হন।

পরে স্থানীয়রা গুরুতর আহত রহিমা বেগমকে প্রথমে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। অবস্থার অবনতি দেখে তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে সন্ধ্যায় তিনি মারা যান।

চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উত্তম কুমার চক্রবর্তী বলেন, রহিমা বেগম তার ভাতিজার হাতে খুন হয়েছেন। এ ঘটনায় অভিযুক্তের মা সেলিনা খাতুনকে আটক করা হয়েছে। মামলা হলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আপডেট:   বাংলাদেশ সময়  ১২:০৩ পূর্বাহ্ন, ২২ জুন ২০১৫, সোমবার

 

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/ এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমস ডট কম-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না